Haris Rauf: আউট করেই 'হাত স্যানিটাইজেশন'! পরে নিলেন মাস্ক, চমক পাক পেসারের, রইল ভিডিও

গোটা বিশ্বজুড়েই দাপট দেখাচ্ছে করোনা। মানুষকে সচেতন করতেই সেলিব্রেশনের নতুন ভাষা বেছে নিলেন পাক পেসার।

Updated By: Jan 11, 2022, 12:54 PM IST
Haris Rauf: আউট করেই 'হাত স্যানিটাইজেশন'! পরে নিলেন মাস্ক, চমক পাক পেসারের, রইল ভিডিও
হ্যারিস রউফ

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের ফাস্ট বোলার হ্য়ারিস রউফ (Haris Rauf) চমকে দিলেন চলতি বিগ ব্যাশ লিগে (Big Bash League, BBL)। মেলবোর্ন স্টারস বনাম পার্থ স্কর্চাসের (Melbourne Stars vs Perth Scorchers) ম্যাচে তাঁর উইকেট নেওয়ার পর সেলিব্রেশনের ভঙ্গি দেখে থ বাইশ গজ! মেলবোর্ন স্টারসের হয়ে খেলেন হ্যারিস। পার্থ স্কর্চাসের ব্য়াটার কার্টিস প্যাটারসনকে (Kurtis Patterson) ফেরানোর পরেই হ্যারিস মাঠেই বার্তা দিলেন কোভিড (COVID-19) সচেতনতার। অঙ্গভঙ্গি করে বুঝিয়ে দিলেন হাত স্যানিটাইজ করার! এরপরেই তিনি পকেট থেকে মাস্ক বার করে মুখে পরে নেন। গোটা বিশ্বেই ঝড়ের গতিতে ছড়াচ্ছে করোনা সংক্রমণ। তার সঙ্গেই দোসর ওমিক্রন। গোটা বিশ্বজুড়েই চিত্রটা ফের ভয়ঙ্কর হয়ে উঠছে। মানুষের মধ্যে কোভিড সচেতনতা বাড়াতেই এই অভিনব সেলিব্রেশনের পথ বেছে নিলেন রউফ।

আরও পড়ুন: WATCH: অনুশীলনে আগুনে ব্যাটিং কোহলির, বিসিসিআই পোস্ট করল এই ভিডিও

দিন চারেক আগে রউফ বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারত অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) থেকে পেয়েছেন বিশেষ উপহার। ধোনি তাঁর ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জার্সি পাঠান রউফকে। ২৮ বছরের জোরে বোলার টুইটারে ধোনির পাঠানো জার্সি পোস্ট করে লিখলেন, "কিংবদন্তি ও ক্যাপ্টেন কুল এমএস ধোনি আমাকে এই অসাধারণ শার্টটি পাঠিয়ে সম্মানিত করেছেন। এখনও হৃদয় জিতছে ৭ তাঁর দয়াশীল স্বভাবের জন্য। এভাবেই শুভেচ্ছার নিদর্শন রাখেন ধোনি।"লতি বছর টি-২০ বিশ্বকাপে পাকিস্তানকে সেমি-ফাইনালে তোলার অন্যতম কারিগর ছিলেন রউফ। পাকিস্তানের দ্বিতীয় উইকেট শিকারি ছিলেন তিনি। শাদাব খানের (Shadab Khan) পর ছিলেন রউফ। আট উইকেট পান রউফ। তাঁর গতি সকলের নজর কেড়েছিল। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ভারত ১০ উইকেটে সেই ম্যাচ হারে। এই প্রথম বিশ্বকাপের আসরে ভারতকে হারতে হয় চিরপ্রতিদ্ধন্দ্বী দেশের কাছে। সেই ম্যাচে হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) শিকার হন রউফের।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.