চোখধাঁধানো নতুন এনসিএ-এর উদ্বোধন করলেন BCCI সভাপতি Sourav Ganguly

শুরু হল নতুন পথচলা। 

Updated By: Feb 14, 2022, 06:39 PM IST
চোখধাঁধানো নতুন এনসিএ-এর উদ্বোধন করলেন BCCI সভাপতি Sourav Ganguly
নতুন এনসিএ-এর ভিত্তিপ্রস্তর স্থাপনে উপস্থিত সৌরভ-সহ বোর্ডের একাধিক আধিকারিক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: বিসিসিআই-এর দায়িত্ব নেওয়ার পরেই জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিকে ঢেলে সাজানোর কথা জানিয়েছিলেন বোর্ড প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই মতো সোমবার বেঙ্গালুরুতে নতুন এনসিএ-এর নতুন ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। এই নতুন এনসিএ-তে রয়েছে তিনটি ক্রিকেট মাঠ। এরমধ্যে আবার একটি মাঠে ফ্লাড লাইটের ব্যবস্থা রয়েছে। প্রতিটা মাঠে রয়েছে ১০টার বেশি পিচ। 

একেবারে ঢেলে সাজা হল জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। নতুন করে তৈরি করা হয়েছে মাঠ, স্টেডিয়াম এবং ক্রিকেটারদের থাকার জায়গা। নতুন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির উদ্বোধন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়-সহ বোর্ডের একাধিক আধিকারিক। সেই ছবি টুইটারে পোস্টও করেছেন সৌরভ ও জয় শাহ। 

মহারাজ টুইটারে লিখেছেন, 'নতুন এনসিএ-এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। নতুন পথচলা শুরু হল।' জয় শাহ টুইট করে লেখেন, ‘বোর্ডের নতুন এনসিএ-র ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। আমাদের সবার ভাবনার ফসল হিসেবে এখানে প্রতিভার লালন-পালন করা হবে এবং দেশ থেকে ক্রিকেটার তৈরির প্রক্রিয়া বজায় রাখা হবে।' 

আরও পড়ুন: INDvsWI: Virat Kohli-র লাগাতার খারাপ ব্যাটিংয়ের সাফাই দিয়ে একঘেয়ে রেকর্ড বাজালেন Vikram Rathour

আরও পড়ুন: IPL Auction 2022: কেমন হল ১০টি দল? দেখে নিন সেই পূর্ণাঙ্গ তালিকা

আইপিএল-এর মেগা নিলামের জন্য বোর্ডের প্রায় সমস্ত কর্তাই হাজির ছিলেন বেঙ্গালুরুতে। সোমবার জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি নতুন করে সাজার পর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। পুজোর মাধ্যমে এনসিএ সাজার প্রকল্পের উদ্বোধন করেন বোর্ড সভাপতি সৌরভ। উপস্থিত ছিলেন সচিব জয় শাহ, এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ, বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল, আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য প্রজ্ঞান ওঝা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.