ICC World Cup 2023: ফের বিপুল টিকিট ছাড়ছে বিসিসিআই! সংখ্যা জানলে চমকে যাবেন

ফের নতুন করে টিকিট কাটতে পারবেন সমর্থকরা। তবে কোন ম্যাচের জন্যে কত সংখ্যক টিকিট ছাড়া হবে তা জানায়নি বোর্ড। 

Updated By: Sep 6, 2023, 11:00 PM IST
 ICC World Cup 2023: ফের বিপুল টিকিট ছাড়ছে বিসিসিআই! সংখ্যা জানলে চমকে যাবেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজো আসছে, সঙ্গে বিশ্বকাপও। টিকিটের চাহিদা তুঙ্গে। কিন্তু নির্দিষ্ট ওয়েবসাইটের মাধ্যমে টিকিট কাটতে গিয়ে সমস্যায় পড়ছেন অনেকেই। তাহলে? নতুন করে ফের টিকিট ছাড়ার সিদ্ধান্ত নিল বিসিসিআই। কত? সবমিলিয়ে প্রায় চার লক্ষ।

আরও পড়ুন: PIC | Sourav Ganguly: মেয়ের কৃতিত্বে আজ গর্বিত বাবা, কী করলেন সানা? আবেগি পোস্ট মহারাজের

চার বছর পার। চলতি বছরে ফের অনুষ্ঠিত হতে চলেছে ক্রিকেট বিশ্বকাপ। কবে? ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত। এবার আয়োজক ভারত। শুধু তাই নয়, ১৯৯৬-র পর ফের বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ হবে ইডেনে।

এদিকে বিশ্বকাপে টিকিট নিয়ে ক্রিকেটপ্রেমীদের ক্ষোভ বাড়ছে। কেন? বিশ্বকাপের টিকিট বিক্রির জন্য একটি সংস্থার সঙ্গে চুক্তি করেছে বিসিসিআই। নির্দিষ্ট একটি ওয়েবসাইটের মাধ্যমে টিকিট বিক্রি করাহচ্ছে। কিন্তু টিকিট কাটা যাচ্ছে না! বোর্ডের বিজ্ঞপ্তি অনুযায়ী, আগামী শুক্রবার, অর্থাৎ ৮ সেপ্টেম্বর রাত ৮টা থেকে আবার টিকিট বিক্রি শুরু হবে। ফের নতুন করে টিকিট কাটতে পারবেন সমর্থকরা। তবে কোন ম্যাচের জন্যে কত সংখ্যক টিকিট ছাড়া হবে তা জানায়নি বোর্ড। 

 

এর আগে, বিশ্বকাপে যেদিন ভারতীয় দল ঘোষণা হয়, সেদিনই অমিতাভ বচ্চনের হাতে বিশেষ সোনার টিকিট তুলে দেন । বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah)। সঙ্গে অ্যাক্রিডিটেশন কার্ডও।

আরও পড়ুন: Sunil Gavaskar | ICC World Cup 2023: বিশ্বকাপে ধুন্ধুমার হবেই এই দুয়ের! রোহিতের সংসারে অশান্তির গন্ধ পাচ্ছেন মহারথী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.