BCCI vs Chetan Sharma Controversy: চেতনের উপর বেজায় চটেছেন বিরাট-রোহিত, মুখ্য নির্বাচককে ছেঁটে দিতে পারে জয় শাহের বিসিসিআই

Chetan Sharma Sting Operation: স্টিং অপারশনে রোহিত ও বিরাটের ইগোর লড়াই নিয়ে প্রশ্ন করা হয়েছিল। এমনকি টি-টোয়েন্টি ফরম্যাটে অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ভবিষ্যৎ নিয়েও মন্তব্য করেছিলেন চেতন। এই ইস্যু নিয়ে কোনও বিতর্কিত মন্তব্য না করলেও,  ক্রিকেটারদের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন। 

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Feb 15, 2023, 03:14 PM IST
BCCI vs Chetan Sharma Controversy: চেতনের উপর বেজায় চটেছেন বিরাট-রোহিত, মুখ্য নির্বাচককে ছেঁটে দিতে পারে জয় শাহের বিসিসিআই
চেতনের উপর বেজায় চটেছেন বিরাট কোহলি ও টিম ইন্ডিয়ার একাধিক তারকা।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র কয়েক ঘন্টার স্টিং অপারেশন, আর সেই ভিডিয়ো ফুটেজকে কেন্দ্র করে তোলপাড় ভারতীয় ক্রিকেট। সৌরভ গঙ্গোপাধ্যায় বনাম বিরাট কোহলির (Sourav Ganguly vs Virat Kohli) ইগোর লড়াই। গোপন ক্যামেরার সামনে 'কিং কোহলি'-কে (King KOhli) মিথ্যাবাদী বলে দেওয়া! এমনকি টিম ইন্ডিয়ার (Team India) একাধিক তারকা ক্রিকেটার দলের টিকে থাকার জন্য ক্রিকেটার অ্যান্টি ডোপিং ইঞ্জেকশন এবং ওষুধ খেয়ে নিজেদের ফিট বলে দাবি করে থাকেন! জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) চোটের ইস্যু নিয়ে বেফাঁস মন্তব্য! জি নিউজের (Zee News) #গেমওভার (#GameOver) অনুষ্ঠানের লুকনো ক্যামেরায় একাধিক ভয়ংকর দাবি করার জন্য বেশ বিপাকে মুখ্য নির্বাচক প্রধান (Chief Selector)। শোনা যাচ্ছে অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে বর্ডার গাভাসকর ট্রফির (Border Gavaskar Trophy 2023) দ্বিতীয় টেস্ট খেলতে নামার আগে, চেতনের উপর বেজায় ক্ষুব্ধ টিম ইন্ডিয়ার একাধিক সিনিয়র ক্রিকেটার। এমনকি বিসিসিআই-এর (BCCI) সচিব জয় শাহ (Jay Shah) পর্যন্ত এই বিষয়টি ভালো চোখে দেখছেন না। তাই আগামি কয়েকদিনের মধ্যে চেতনের চাকরি গেলে অবাক হওয়ার কিছুই থাকবে না। 

সূত্রের খবর জি নিউজ-এ এই বিস্ফোরক খবর প্রচার হওয়ার পর থেকেই বেজায় চটেছেন রোহিত শর্মা (Rohit Sharma)-রবীন্দ্র জাদেজারা (Ravindra Jadeja)। এমনকি চেতনের মন্তব্যে হেড কোচ রাহুল দ্রাবিড়ও (Rahul Dravid) সন্তুষ্ট নন। খোঁজ নিয়ে জানা গিয়েছে, মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত ভারতীয় দলের একাধিক ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ দফায় দফায় বোর্ড সভাপতি (BCCI President) রজার বিনি (Roger Binny) ও জয় শাহের সঙ্গে কথা বলেছেন। কোন পরিপ্রেক্ষিতে চেতন দলের একাধিক ক্রিকেটারদের বিরুদ্ধে আঙুল তুলেছেন? কেন ড্রেসিংরুমের কথা তিনি গোপন ক্যামেরার সামনে উগরে দিয়েছেন? এমন প্রশ্নে বোর্ডের শীর্ষ আধিকারিকদের বারবার বিদ্ধ করেছেন একাধিক সিনিয়র ক্রিকেটার। সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। 

আরও পড়ুন: EXCLUSIVE, BCCI vs Chetan Sharma Controversy: বুমরা থেকে জাদেজার চোট নিয়ে একাধিক বিস্ফোরক মন্তব্য করলেন চেতন শর্মা

আরও পড়ুন: EXCLUSIVE, BCCI vs Chetan Sharma Controversy: 'বিরাট মিথ্যা বলেছেন!' সৌরভ বনাম বিরাটের ইগোর লড়াই নিয়ে চাঞ্চল্যকর দাবি করলেন চেতন শর্মা

আরও পড়ুন: EXCLUSIVE, BCCI vs Chetan Sharma Controversy: বিরাট বনাম রোহিত ক্যাম্প থেকে অধিনায়ক হার্দিকের ভবিষ্যৎ নিয়ে চেতনের বিস্ফোরণ!

সেই স্টিং অপারশনে রোহিত ও বিরাটের ইগোর লড়াই নিয়ে প্রশ্ন করা হয়েছিল। এমনকি টি-টোয়েন্টি ফরম্যাটে অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ভবিষ্যৎ নিয়েও মন্তব্য করেছিলেন চেতন। এই ইস্যু নিয়ে কোনও বিতর্কিত মন্তব্য না করলেও,  ক্রিকেটারদের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন। তাই টেস্ট ও ওয়ানডে অধিনায়ক রোহিত এবং টি-২০ অধিনায়ক হার্দিক আদৌ আর চেতন শর্মার সঙ্গে কাজ করতে চাইবেন তো? কথা বলতে চাইবেন তো? সেটা নিয়েও সরব টিম ইন্ডিয়ার অন্দরমহল। 

অবশ্য এর আগেও নির্বাচক প্রধান হিসেবে চেতনের কার্যকারিতা নিয়ে প্রশ্ন উঠেছিল। ২০২২ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনাল থেকে ছিটকে যেতেই চেতনের নেতৃত্বাধীন কমিটিকে ছেঁটে ফেলেছিল বিসিসিআই। কিন্তু নতুন কমিটি গঠিত হওয়ার পর, ফের চেতনকেই নির্বাচক প্রধানের পদে বসিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। আসলে তেমন বড় কোনও নাম নির্বাচক পদে আবেদন না করায় এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে বিসিসিআই। যদিও এবার ফের চেতন শর্মার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠে গেল। তাই আগামি কয়েক দিনের মধ্যে বিসিসিআই এই ইস্যু নিয়ে বড় আপডেট দিলে, অবাক হওয়ার কিছুই থাকবে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.