Bhuvneshwar Kumar: বিস্ফোরক পোস্ট ভারতীয় নক্ষত্রের! অবসর ঘিরে জল্পনা তুঙ্গে...চলে এল বিরাট খবর

Bhuvneshwar Kumar drops cricketer from Instagram bio: জাতীয় দলের ব্রাত্য পেসারের ইনস্টা বায়ো থেকে একটি শব্দ বাদ গেল। আর তাতেই ঝড় উঠে গেল। শুরু হয়ে গেল ভুবির অবসর ঘিরে বিরাট জল্পনা।    

Updated By: Jul 28, 2023, 04:43 PM IST
Bhuvneshwar Kumar: বিস্ফোরক পোস্ট ভারতীয় নক্ষত্রের! অবসর ঘিরে জল্পনা তুঙ্গে...চলে এল বিরাট খবর
ভুবনেশ্বর কুমারকে নিয়ে এল বিরাট আপডেট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আচমকাই খবরের শিরোনামে ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)।  ভারতীয় দলের তারকা জোরে বোলার তাঁর ইনস্টাগ্রাম বায়োতে এমন একটা পরিবর্তন ঘটালেন, যার জন্য তাঁর অবসর ঘিরে শুরু হয়ে গেল তুমুল আলোচনা। ৩৩ বছরের 'সুইং কিং' শেষবার ভারতের জার্সিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলেছিলেন টি-২০ ম্যাচে। তারপর শ্রীলঙ্কা ও নিউ জিল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজে তিনি ছিলেন ব্রাত্য। এমনকী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও তিনি ছিলেন উপেক্ষিত।

আরও পড়ুন: Sanju Samson | WI vs IND: 'ওরা সঞ্জুর কেরিয়ার শেষ করে দিচ্ছে', কাঠগড়ায় রাহুল-রোহিতের 'লবি' ! জ্বলছে ট্যুইটার

আইপিএল সিক্সটিনে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৪ ম্যাচই খেলেছিলেন ভুবি। কিন্তু ভারতীয় দলের হাবভাব দেখে একটা কথাই স্পষ্ট বোঝা যাচ্ছে যে, তিনি আর কোনও ভাবেই নির্বাচকদের ভাবনায় নেই। আইপিএলের পর থেকে ভুবি আর কোনও রকম প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেননি। সেই ভুবিই আচমকা নিজের ইনস্টাগ্রাম বায়োতে 'ইন্ডিয়ান ক্রিকেটার' থেকে ক্রিকেটার শব্দটি সরিয়ে দিলেন। আর এরপরেই সোশ্যাল মিডিয়া ঝড় উঠে গেল।

ভুবনেশ্বর ২১টি টেস্ট (৬৩ উইকেট), ১২১টি (১৪১ উইকেট) একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও ৮৭টি (৯০ উইকেট) টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ভুবনেশ্বরের টেস্টে তিনটি অর্ধ-শতরান রয়েছে। ওয়ানডে ক্রিকেটে রয়েছে ম্য়াচ জেতানো হাফ-সেঞ্চুরিও। ভুবির ইনস্টা বায়ো ভাইরাল হতেই সকলে নস্ট্যালজিক হয়ে পড়েছেন। কেউ কেউ বলছেন যে, ভুবি ফিরে আসুক। শক্তিশালী ভাবে কামব্য়াক করুক। কেউ আবার বলছেন, আগামী বছর ভুবি চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলুন।

আরও পড়ুন: WWE: ৬৯ বছরের কিংবদন্তি তৃতীয়বার ছাতনাতলায়! বিয়ে করছেন ৪৫ বছরের গার্লফ্রেন্ডকেই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.