Sanju Samson | WI vs IND: 'ওরা সঞ্জুর কেরিয়ার শেষ করে দিচ্ছে', কাঠগড়ায় রাহুল-রোহিতের 'লবি' ! জ্বলছে ট্যুইটার

India Fans Fume As Sanju Samson IGNORED Again In IND Vs WI ODI: কেন ফের ব্রাত্য সঞ্জু স্যামসন। এই মর্মেই ঝড় উঠে গেল সোশ্যাল মিডিয়ায়। ফ্যানরা সরাসরি দুষলেন রাহুল দ্রাবিড় ও রোহিত শর্মাকে।

Updated By: Jul 28, 2023, 02:18 PM IST
 Sanju Samson | WI vs IND: 'ওরা সঞ্জুর কেরিয়ার শেষ করে দিচ্ছে', কাঠগড়ায় রাহুল-রোহিতের 'লবি' ! জ্বলছে ট্যুইটার
আগুন জ্বলছে সোশ্যাল মিডিয়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শুরুতেই ভারত দাপুটে জয় পেয়েছে। রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছে মেরুন বাহিনীকে, তাও আবার হাতে ১৬৩ বল বাকি রেখে। ক্য়ারিবিয়ানদের বিরুদ্ধে ওয়ানড ও টি-২০ দলে জায়গা করে নিয়েছেন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ক্যাপ্টেন সঞ্জু স্যামসন (Sanju Samson)। তবে সঞ্জুকে বাদ দিয়েই প্রথম ওয়ানডে ম্য়াচের দল বেছে নিয়েছিলেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid) । সঞ্জুকে সুযোগ না দিয়ে, সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) খেলানোর জন্য ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন: Kuldeep Yadav | ICC World Cup 2023: বিশ্বযুদ্ধে 'প্রতিযোগিতা' চাহালের সঙ্গেই! মুখ খুললেন ভারতের চায়নাম্যান

  July 27, 2023

২৮ বছরের কেরালার উইকেটকিপার-ব্যাটার, দেশের হয়ে ১১টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলে ৩৩০ রান করেছেন। তাঁর গড় ৬৬। স্ট্রাইক রেট ১০৪,৭৬। রয়েছে জোড়া হাফ-সেঞ্চুরিও। তাও তিনি ব্রাত্য। অন্যদিকে সূর্য ২৪ ম্যাচ খেলে করেছেন ৪৫২ রান। কেনিংটন ওভালে সূর্য ২৫ বলে ১৯ করে আউট হয়ে যান। সূর্য ধারাবাহিক ভাবে ব্যর্থ হয়েছেন। সঞ্জুকে না খেলানোর জন্য সোশ্যাল মিডিয়া আর রেয়াত করল না ভারতীয় দলকে। এমনকী রোহিত-রাহুলের বিরুদ্ধে লবিবাজিরও অভিযোগ এনেছেন। ট্যুইটারে কার্যত আগুন জ্বলছে। ভারত-উইন্ডিজ সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ২৯ জুলাই, এই কেনসিংটন ওভালেই। সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডে ম্যাচ ১ অগাস্ট ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে। এখন দেখার যে ভারতীয় দল সঞ্জুকে খেলায় কিনা! কারণ টিম ইন্ডিয়া ইঙ্গিত দিয়েছে, সুযোগ পেলেই তরুণদের সুযোগ দেওয়া হবে।

আরও পড়ুন: Jadeja And Kuldeep | WI vs IND: অভাবনীয় বললেও কম, ৪৯ বছরে এই প্রথম! অবিশ্বাস্য রেকর্ড করলেন দুই স্পিনার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.