অভিযোগ জানিয়ে সৌরভকে চিঠি বিশ্বরূপের

লোধা প্রস্তাব কার্যকর হওয়ার পর সিএবি-র প্রশাসনিক পদ হারিয়েছেন বিশ্বরূপ দে। সৌরভের সঙ্গে খুব খারাপ সম্পর্কের জেরে পদ হারিয়ে সিএবিতে ব্রাত্য হয়ে পড়েছিলেন দু দশকের এই ক্রিকেট প্রশাসক। সেটা চরম আকার নিয়েছে ভারত-ইংল্যান্ডের তৃতীয় একদিনের ম্যাচে। সোমবার সাংবাদিক সম্মেলন করে বিশ্বরূপ দে দাবি করেছেন অন্যায় করে তার প্রাপ্য কোটা টিকিট দেওয়া হয় নি। এমন কি সিএবি-র প্রাক্তন সভাপতি এবং সচিব  যে কমপ্লিমেন্টরি টিকিট পেয়ে থাকেন তাও দেওয়া হয় নি। বাতিল করে দেওয়া হয়েছে তার টিকিট বন্টনের ফর্ম। সেই অভিযোগ জানিয়ে সিএবি-র সভাপতিকে চিঠি দিয়েছেন বিশ্বরূপ দে। 

Updated By: Feb 7, 2017, 12:08 AM IST
অভিযোগ জানিয়ে সৌরভকে চিঠি বিশ্বরূপের

ব্যুরো: লোধা প্রস্তাব কার্যকর হওয়ার পর সিএবি-র প্রশাসনিক পদ হারিয়েছেন বিশ্বরূপ দে। সৌরভের সঙ্গে খুব খারাপ সম্পর্কের জেরে পদ হারিয়ে সিএবিতে ব্রাত্য হয়ে পড়েছিলেন দু দশকের এই ক্রিকেট প্রশাসক। সেটা চরম আকার নিয়েছে ভারত-ইংল্যান্ডের তৃতীয় একদিনের ম্যাচে। সোমবার সাংবাদিক সম্মেলন করে বিশ্বরূপ দে দাবি করেছেন অন্যায় করে তার প্রাপ্য কোটা টিকিট দেওয়া হয় নি। এমন কি সিএবি-র প্রাক্তন সভাপতি এবং সচিব  যে কমপ্লিমেন্টরি টিকিট পেয়ে থাকেন তাও দেওয়া হয় নি। বাতিল করে দেওয়া হয়েছে তার টিকিট বন্টনের ফর্ম। সেই অভিযোগ জানিয়ে সিএবি-র সভাপতিকে চিঠি দিয়েছেন বিশ্বরূপ দে। 

 

ক্যামেরার সামনে কথা  বলতে রাজি হন নি যার দিকে অভিযোগ সেই ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান গৌতম দাশগুপ্ত। তবে তিনি জানিয়েছেন, টিকিট বন্টনের পুরো দায়িত্ব সিএবি সভাপতির। তাঁর কাছ থেকে নামের যে তালিকা আমার কাছে এসেছে  তাদেরই টিকিট দেওয়া হয়েছে। সেই তালিকায় বিশ্বরূপ দে-র নাম ছিল না। আমি শুধু নির্দেশ পালন করেছি। সিএবি-র প্রাক্তন সভাপতি এবং সচিব কমপ্লিমেন্টরি টিকিট পেয়ে থাকেন, সেই তালিকাতেও বিশ্বরূপ দে-র নাম ছিল না। আগে ওকে জানাতে বলুন ওর বর্তমান পরিচয় কী! সিএবি-র সভাপতি সৌরভ অবশ্য বিশ্বরূপ দে-র অভিযোগ তাচ্ছিল্যভাবে উড়িয়ে দিলেন।

 

সৌরভ গাঙ্গুলি উপযুক্ত ব্যবস্থা না নিলে বোর্ডের প্রসাশনিক কমিটির দ্বারস্থ হবেন বিশ্বরূপ দে।

.