Bengal Cricket: জাল নথি পেশ করে ত্রিপুরায় খেলতে গিয়ে অভিযুক্ত বাংলার ক্রিকেটার!

আদালতে তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে কড়া শাস্তির মুখে পড়তে হবে পারে 

Updated By: Jul 17, 2022, 06:33 PM IST
Bengal Cricket: জাল নথি পেশ করে ত্রিপুরায় খেলতে গিয়ে অভিযুক্ত বাংলার ক্রিকেটার!
বিপাকে বাংলার ক্রিকেটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা থেকে ত্রিপুরার অনূর্ধ্ব-১৯ দলে খেলতে গিয়ে জাল নথিপত্র দাখিল করে মামলার সম্মুখীন উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের এক ক্রিকেটার। জানা গিয়েছে, অভিযুক্ত ক্রিকেটারের নাম সায়ন ঘোষ।

অভিযুক্ত ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ, ত্রিপুরার স্থায়ী বাসিন্দা হিসেবে জাল শংসাপত্র ও  রেশন কার্ড দাখিল করেছিলেন তিনি। শনিবারই সংশ্লিষ্ট ক্রিকেটারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন ত্রিপুরা রাজ্য ক্রিকেট সংস্থার কর্তা কিশোর দাস। আদালতে তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে কড়া শাস্তির মুখে পড়তে হবে পারে সায়নকে।

এই মুহূর্তে ত্রিপুরার অনূর্ধ্ব-১৯ দলের কোচ বাংলার প্রাক্তন ক্রিকেটার গৌতম সোম (জুনিয়র)। তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি এই খবরের সত্যতা স্বীকার করে বলেন, "সায়নের ব্যাপারটা শুনেছি। ত্রিপুরা ক্রিকেট সংস্থা থেকেই জেনেছি ও এমন কিছু নথিপত্র জমা করেছে, তা নিয়ে নাকি প্রশ্ন উঠেছে। তা নিয়েই সংস্থার যুগ্ম সচিব কিশোর দাস অভিযোগ করেছেন পুলিসে। তদন্ত চলছে।"

ত্রিপুরা ক্রিকেট সংক্রান্ত সূত্র থেকে জানা গিয়েছে, সিপাহীজলা জেলার বিশালগড় ক্রিকেট সংস্থা থেকেই রাজ্য ক্রিকেট সংস্থার কাছে সায়নকে অনূর্ধ্ব-১৯ দলভুক্ত করার জন্য সুপারিশ করা হয়েছিল। তার পরে ১১ জুলাই ত্রিপুরা অনূর্ধ্ব-১৯ দলে সায়নের নাম নির্বাচিত হয়। যে নির্বাচনে নাকি যুক্ত ছিলেন কিশোর দাসই। কিন্তু তারপরে সেই কিশোরবাবুই অতীতে কলকাতায় পাইকপাড়া স্পোর্টিং ক্লাবে খেলা সায়নের বিরুদ্ধে অভিযোগ করেছেন। ফোনে কিশোরবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁর ফোন বেজেই গিয়েছে। তিনি ফোন ধরেননি। পশ্চিম আগরতলা থানার তরফে সংবাদ সংস্থাকে জানানো হয়েছে, "বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। কাদের মাধ্যমে অভিযুক্ত ক্রিকেটার জাল নথিপত্র পেলেন, তাঁদের খুঁজে বার করার চেষ্টা চলছে।"

আরও পড়ুন: Jasprit Bumrah | Explained: ফয়সলার ম্যাচে কেন ইংরেজদের বিরুদ্ধে খেলছেন না বুমরা?

আরও পড়ুনBabar Azam | Virat Kohli: বিরাটকে পিছনে ফেলে অনন্য ইতিহাস লিখলেন 'রানমেশিন' বাবর

আরও পড়ুন: Virat Kohli | Shoaib Akhtar: 'কোহলিকে বসানোর কথা লোকজন ভাবেই বা কী করে!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.