সৌরভকে খোঁচা দিতে রবি শাস্ত্রীকে এখন এসবও বলতে হচ্ছে!

রবি শাস্ত্রী আর সৌরভ গাঙ্গুলির সম্পর্কেটা কোনওদিনই অন্তত বাইরে থেকে ভালো নয়। সেই যবে থেকে কেরিয়ার শুরু করেছিলেন সৌরভ, কমেন্ট্রি বক্সে বসে, যখনই পেরেছেন, সৌরভকে নিন্দে করতে ছাড়েননি রবি শাস্ত্রী। আর সম্পর্কটার তিক্ততাটা যে, এতটুকু কমেনি, তা বোঝা গেল আরও বেশি করে, অনিল কুম্বলে ভারতীয় দলের কোচ নির্বাচিত হওয়ার সময়।

Updated By: Nov 22, 2016, 09:15 AM IST
 সৌরভকে খোঁচা দিতে রবি শাস্ত্রীকে এখন এসবও বলতে হচ্ছে!

ওয়েব ডেস্ক: রবি শাস্ত্রী আর সৌরভ গাঙ্গুলির সম্পর্কেটা কোনওদিনই অন্তত বাইরে থেকে ভালো নয়। সেই যবে থেকে কেরিয়ার শুরু করেছিলেন সৌরভ, কমেন্ট্রি বক্সে বসে, যখনই পেরেছেন, সৌরভকে নিন্দে করতে ছাড়েননি রবি শাস্ত্রী। আর সম্পর্কটার তিক্ততাটা যে, এতটুকু কমেনি, তা বোঝা গেল আরও বেশি করে, অনিল কুম্বলে ভারতীয় দলের কোচ নির্বাচিত হওয়ার সময়।

আরও পড়ুন এ বছরে টেস্টে সবথেকে বেশি উইকেট পাওয়া ১০ জন বোলার কে দেখুন

এবার আরও একবার প্রকাশ্য চলে এল রবি শাস্ত্রী এবং সৌরভ গাঙ্গুলির সম্পর্কের তিক্ততা। ভাইজাগে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে রবি শাস্ত্রী কমেন্ট্রি করার সময় বলেন, 'বাংলায় শুধু একজন রাজপুত্রই নয়, সুলতান অফ বেঙ্গলও আছে।' মহম্মদ শামি বাংলার হয়েই ঘরোয়া ক্রিকেটে খেলেন।এবং ভাইজাগ টেস্টেও দুর্দান্ত বল করেছেন শামি। তাই, রবি শাস্ত্রী শামিকে সুলতান অফ বেঙ্গল বলেন। পাশাপাশি খোঁচাটাও দিয়ে দেন সৌরভকে। প্রিন্স অফ ক্যালকাটা অবশ্য এই বিষয়ে কিছু বলেননি।

আরও পড়ুন  নোটকাণ্ড নিয়ে মোদীর পাশে দাঁড়াতে সেহবাগের ট্যুইট নিয়ে দেশ উত্তাল

.