Cristiano Ronaldo: রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মডেলের! রায় জানিয়ে দিল আদালত

য়োরগা অভিযোগের কোনও প্রমাণ না পাওয়ায় আদালত রোনাল্ডোকে মুক্তি দিল।  

Updated By: Oct 8, 2021, 07:35 PM IST
Cristiano Ronaldo: রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মডেলের! রায় জানিয়ে দিল আদালত
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন: অবশেষে স্বস্তি পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। এক যুগ আগে সিআর সেভেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন মায়োরগা (Kathryn Mayorga) নামের এক মডেল। আমেরিকার আদালত জানিয়ে দিল যে, পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলারকে যেন এই অভিযোগ থেকে মুক্তি দেওয়া হয়।

আরও পড়ুন: Nick Kyrgios: টেনিসের 'ব্যাড বয়' অন্যের সঙ্গে বিছানায়! নগ্ন ছবি ফাঁস মডেল গার্লফ্রেন্ডের

২০০৯ সালে মায়োরগা অভিযোগ এনেছিলেন যে, লাস ভেগাসের এক হোটেলের ঘরে রোনাল্ডো তাঁকে যৌন হেনস্থা করেছিলেন! কিন্তু রোনাল্ডো এই অভিযোগ অস্বীকার করে জানিয়ে ছিলেন দু'জনের সম্মতিতেই যৌন সঙ্গম হয়েছিল। এমনকী রোনাল্ডোর বিরুদ্ধে ফৌজদারি মামলাও রজু হয়েছিল। দুই বছর আগে যা থেকে তিনি মুক্তি পেয়েছিলেন। মায়োরগা অভিযোগের কোনও প্রমাণ না পাওয়ায় আদালত রোনাল্ডোকে মুক্তি দিল।

আরও পড়ুন: IPL 2021: কোন মন্ত্রে সফল হলেন শিবম মাভি?

রোনাল্ডোর আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন বলেন, "আমরা আদালতের বিস্তারিত পর্যালোচনায় খুশি হয়েছি। মিস্টার রোনাল্ডোর থেকে এই অভিযোগ তুলে নেওয়ার সুপারিশকে আমরা স্বাগত জানাচ্ছি। "আমেরিকার বিচারক ড্যানিয়েল অ্যালব্রেগস জানিয়েছেন যে, এবার অন্য বিচারক এই সুপারিশ খতিয়ে দেখবেন। যদিও এই বিষয়ে মায়োরগার আইনজীবী এখনও কিছু বলেননি। রোনাল্ডোর বিরুদ্ধে এই অভিযোগ তাঁকে কালিমালিপ্ত করেছিল। কিন্তু অবশেষে বাস্তবটা সামনে চলে এল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.