Nick Kyrgios: টেনিসের 'ব্যাড বয়' অন্যের সঙ্গে বিছানায়! নগ্ন ছবি ফাঁস মডেল গার্লফ্রেন্ডের

কির্গিয়োস বিদেশি সংবাদমাধ্যমে মুখোরোচক খবরের অফুরান জোগান দিয়ে চলেছেন।

Updated By: Oct 8, 2021, 06:32 PM IST
Nick Kyrgios: টেনিসের 'ব্যাড বয়' অন্যের সঙ্গে বিছানায়! নগ্ন ছবি ফাঁস মডেল গার্লফ্রেন্ডের

নিজস্ব প্রতিবেদন: নিক কির্গিয়োস (Nick Kyrgios)। টেনিস সার্কিটে এই মুহূর্তে সবচেয়ে বিতর্কিত চরিত্র। যাঁর মাথায় প্রায় সবসময় আগুন জ্বলে। বছর ছাব্বিশের অস্ট্রেলিয়ার ক্যানবেরার বাসিন্দা কেরিয়ারে মাত্র ৬টি এটিপি খেতাব জিতেছেন, আর অগুনিতবার কোর্টে র‌্যাকেট ভেঙেছেন। 

এছাড়া কির্গিয়োস বিদেশি সংবাদমাধ্যমে মুখোরোচক খবরের অফুরান জোগান দিয়ে চলেছেন। কির্গিয়োস বিভিন্ন সময়ে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে শিরোনামে আসেন। তাঁর 'প্রেম'ময় জীবনে ভাঙা-গড়ার ভয়ঙ্কর খেলা চলতেই থাকে! গতবছর রুশ টেনিস খেলোয়াড় অ্যানা কালিনস্কায়ার সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার তিন মাসের মধ্যে কির্গিয়োস নতুন এক সম্পর্কে জড়িয়ে পড়েন। মডেল চিয়ারা পাসারির প্রেমে পড়ে তাঁর সঙ্গেই থাকতে শুরু করেন কির্গিয়োস। 

আরও পড়ুন: IPL 2021: Andre Russell কি প্লে-অফে খেলবেন? বড় আপডেট দিলেন Eoin Morgan

গতবছর জুলাইতে পাসারির সঙ্গে শুরু হওয়া সম্পর্ক এই কিছুদিন আগেই শেষ হয়েছে  কির্গিয়োসের। তাও এক হোটেলে তুমুল ঝগড়া-অশান্তিতে। এমনকী পুলিস এসে কির্গিয়োস-পাসারির ঝামেলা থামিয়ে ছিলেন। কির্গিয়োস-পাসারির সম্পর্ক শেষ হয়েও যেন শেষ হল না। অস্ট্রেলিয়ান ওপেন খেলে কির্গিয়োস-পাসারি অস্ট্রেলিয়ার এক হোটেলে নিভৃতবাসে ছিলেন। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পাসারি প্রশ্নোত্তর সেশন রেখেছিলেন ফ্যানেদের সঙ্গে। 

আরও পড়ুন: Gautam Gambhir: ১৪০ এর ওপর বল করা এই বোলারকেই আইপিএলের সেরা বাছলেন গম্ভীর

সেখানে এক অনুরাগী জানতে চেয়েছিলেন যে, কির্গিয়োস আর তিনি কি একই হোটেলে থাকছেন? তার উত্তরে পাসারি বলেছেন যে, তাঁরা এক হোটেলে থাকছেন ঠিকই, তবে আলাদা আলাদা। এখানেই শেষ নয়, পাসারি কির্গিয়োসের একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে কির্গিওস এক অজ্ঞাত পরিচয়ের মহিলার সঙ্গেই বিছানা ভাগ করে নিয়েছেন। পাসারি কির্গিয়োসের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.