ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন কিংবদন্তি রোনাল্ডো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন কিংবদন্তি রোনাল্ডো। কার্ডিফের মাটিতে রোনাল্ডোর মুনশিয়ানায় মুগ্ধ ফুটবল বিশ্ব। দৃষ্টিনন্দন ফুটবল উপহার দিয়ে জুভেন্টাস বধের পাশাপাশি দর্শকদের মন জয় তো করলেনই, সঙ্গে ইতিহাসের পাতায়ে আরও একবার নাম লেখালেন। জুভেন্টাসের বিরুদ্ধে জোড়া গোল করেন রোনাল্ডো। সেই সঙ্গেই চ্যাম্পিয়ন্স লিগে বারোটি গোল করে টানা পাঁচবার সর্বোচ্চ গোলদাতা হয়ে মরসুমটি শেষ করলেন। জুভেন্টাসের বিরুদ্ধে দ্বিতীয় গোলটি করার সঙ্গে সঙ্গেই ক্লাব এবং দেশ মিলিয়ে ছশো গোল করা হয়ে গেল সিআর সেভেনের। এরই পাশাপাশি তিনটি চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে গোল করে লিওনেল মেসিকেও ছাপিয়ে গেলেন রোনাল্ডো।

Updated By: Jun 4, 2017, 11:08 PM IST
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন কিংবদন্তি রোনাল্ডো

ওয়েব ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন কিংবদন্তি রোনাল্ডো। কার্ডিফের মাটিতে রোনাল্ডোর মুনশিয়ানায় মুগ্ধ ফুটবল বিশ্ব। দৃষ্টিনন্দন ফুটবল উপহার দিয়ে জুভেন্টাস বধের পাশাপাশি দর্শকদের মন জয় তো করলেনই, সঙ্গে ইতিহাসের পাতায়ে আরও একবার নাম লেখালেন। জুভেন্টাসের বিরুদ্ধে জোড়া গোল করেন রোনাল্ডো। সেই সঙ্গেই চ্যাম্পিয়ন্স লিগে বারোটি গোল করে টানা পাঁচবার সর্বোচ্চ গোলদাতা হয়ে মরসুমটি শেষ করলেন। জুভেন্টাসের বিরুদ্ধে দ্বিতীয় গোলটি করার সঙ্গে সঙ্গেই ক্লাব এবং দেশ মিলিয়ে ছশো গোল করা হয়ে গেল সিআর সেভেনের। এরই পাশাপাশি তিনটি চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে গোল করে লিওনেল মেসিকেও ছাপিয়ে গেলেন রোনাল্ডো।

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে গেলেন ক্রিস ওকস, ইংল্যান্ড দলে নিল স্টিভেন ফিনকে

দুহাজার আট সালে কেরিয়ারের প্রথম চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে চেলসির বিরুদ্ধে গোল করেছিলেন তিনি। ছবছর পর রিয়াল মাদ্রিদের হয়ে অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে গোল করেছিলেন রোনাল্ডো। তৃতীয় গোলটি শনিবার কার্ডিফে। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে গোল করার নিরিখে রোনাল্ডোর সামনে প্রাক্তন রিয়াল কিংবদন্তি অ্যালফ্রেড ডি স্টেফানো।

আরও পড়ুন  কুম্বলে-কোহলি বিবাদ মেটাতে এবার আসরে নামলেন সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি

.