চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে গেলেন ক্রিস ওকস, ইংল্যান্ড দলে নিল স্টিভেন ফিনকে

এবারের চ্যাম্পিয়ন্স ট্রফির শুরুটা ভালই করেছে গতবারের রানার্স ইংল্যান্ড। প্রথম ম্যাচেই বাংলাদেশকে হেলায় হারিয়ে দিয়েছে ইংরেজরা। দ্বিতীয় ম্যাচে তারা নিউজিল্যান্ডকে হারাতে পারলেই এগিয়ে যাবে সেমিফাইনালের দিকে। কিন্তু এরই মধ্যে খানিকটা খারাপ খবর ইংরেজ শিবিরে। তাদের অলরাউন্ডার ক্রিস ওকস চোটের জন্য ছিটকে গেলেন চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে।

Updated By: Jun 4, 2017, 06:29 PM IST
চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে গেলেন ক্রিস ওকস, ইংল্যান্ড দলে নিল স্টিভেন ফিনকে

ওয়েব ডেস্ক: এবারের চ্যাম্পিয়ন্স ট্রফির শুরুটা ভালই করেছে গতবারের রানার্স ইংল্যান্ড। প্রথম ম্যাচেই বাংলাদেশকে হেলায় হারিয়ে দিয়েছে ইংরেজরা। দ্বিতীয় ম্যাচে তারা নিউজিল্যান্ডকে হারাতে পারলেই এগিয়ে যাবে সেমিফাইনালের দিকে। কিন্তু এরই মধ্যে খানিকটা খারাপ খবর ইংরেজ শিবিরে। তাদের অলরাউন্ডার ক্রিস ওকস চোটের জন্য ছিটকে গেলেন চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে।

আরও পড়ুন কুম্বলে-কোহলি বিবাদ মেটাতে এবার আসরে নামলেন সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি

ওকসের পরিবর্তে দলে এলেন স্পিডস্টার স্টিফেন ফিন। ২৮ বছর বয়সী ফিন সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভাল বল করেছেন। তার জন্যই ফের দলে এলেন তিনি। ২০১৫-র সেপ্টেম্বরের পর থেকে আর দেশের হয়ে সীমীত ওভারের ম্যাচে মাঠে নামেননি ফিন। এই মুহূর্তে ইংল্যান্ডের পেস বোলিংকে নেতৃত্ব দিচ্ছেন বেন স্টোকস। সঙ্গে রয়েছেন বল, উড, উইলি এবং প্লাঙ্কেট। তাই ফিন দলে এলেও, তিনি যে প্রথম একাদশে থাকবেনই, এমনটা বলা যাচ্ছে না।

আরও পড়ুন  কুম্বলে নেটে প্রবেশ করতেই অনুশীলন মাঝপথে থামিয়ে বেরিয়ে গেলেন কোহলি

.