দেশে ফিরে একথাই বললেন রোনাল্ডো

আসন্ন মরশুমে কি রিয়াল মাদ্রিদেই থাকছেন রোনাল্ডো?

Updated By: Jul 3, 2018, 07:38 AM IST
দেশে ফিরে একথাই বললেন রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন : উরুগুয়ের কাছে ২-১ গোলে হেরে বিশ্বকাপের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগাল। বিশ্বকাপ থেকে বিদায় নেওয়ার পর জাতীয় দলে নিজের ভবিষ্যত্ নিয়ে কিছুই বলতে চাননি সিআর সেভেন। দেশে ফিরে এবার মুখ খুললেন পর্তুগিজ সুপারস্টার।  

আরও পড়ুন - রুদ্ধশ্বাস ম্যাচে জাপানকে হারিয়ে শেষ আটে বেলজিয়াম, সামনে ব্রাজিল

কোনও সাক্ষাত্কার অবশ্য দেননি ক্রিশ্চিয়ানো। যোগাযোগের মাধ্যম হিসেবে টুইটারকেই বেছে নিয়েছেন রোনাল্ডো। রাশিয়ায় বিশ্বকাপে পাশে থাকার জন্য পর্তুগাল সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন পর্তুগিজ অধিনায়ক। তবে দেশের হয়ে খেলা চালিয়ে যাবেন কিনা সেটি এখনও নিশ্চিত করেননি তিনি। পর্তুগালের জাতীয় পতাকার ছবি পোস্ট করে টুইট করেছেন সিআর সেভেন। সেখানে তিনি লিখেছেন, "অতীতের মত ভবিষ্যতেও আপনাদের সমর্থন আমাদের জন্য খুবই জরুরি। ধন্যবাদ পর্তুগাল, ধন্যবাদ সবাইকে।"

একই দিনেই লিওনেল মেসিকে সঙ্গী করে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছেন রোনাল্ডোও। বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর জাতীয় দলে তাঁর ভবিষ্যত নিয়েও মুখ খোলেননি তিনি। শুধু বলেছেন এখন সঠিক সময় নয় এবিষয়ে কিছু বলার। কিন্তু আসন্ন মরশুমে কি রিয়াল মাদ্রিদেই থাকছেন রোনাল্ডো? সেনিয়ে কিন্তু জল্পনা চলছেই। চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর পর্তুগিজ অধিনায়ক তার ক্লাব পরিবর্তনের সম্ভাবনার ইঙ্গিত দিয়েছিলেন।

আরও পড়ুন - রোনাল্ডো কেন ফুলহাতা জার্সি পরে মাঠে নামেন, জানেন?

.