IPL 2021: 'ওরা কী বার্তা দিল?' SRH অধ্য়ায় নিয়ে মুখ খুললেন David Warner

সানরাইজার্স হায়দরাবাদ থেকে তাঁর বিদায় প্রত্যাশিত ছিল না। অসুখী সময় নিয়ে মুখ খুললেন ডেভিড ওয়ার্নার।

Updated By: Jan 7, 2022, 06:46 PM IST
IPL 2021: 'ওরা কী বার্তা দিল?' SRH অধ্য়ায় নিয়ে মুখ খুললেন David Warner
ডেভিড ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন: খুব বেশি দিন আগের কথা কিন্তু নয়! অত্য়ন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। দু'ম্যাচে রান (০ ও ২) না পাওয়ায় ওয়ার্নারের আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) তাঁকে ব্রাত্যের তালিকায় ফেলে বসিয়ে দিয়েছিলেন রিজার্ভ বেঞ্চে। এমনকী ওয়ার্নার মাঠেও আসেননি বেশ কয়েক ম্যাচে। হোটেলে বসেই খেলা দেখেছেন দলের। চলতি বছর আইপিএলে ৮ ম্যাচ খেলে মাত্র ১৯৫ রান করেন ওয়ার্নার। অজি ওপেনারের বায়োডেটার সঙ্গে যা একেবারে বেমানান। কারণ আইপিএল ইতিহাস বলছে তাঁর মাথায় একবার নয়, তিনবার উঠেছে কমলা টুপি। চলতি বছরই আইপিএলের অধিনায়কত্ব খোয়ান কেন উইলিয়ামসনের কাছে। ওয়ার্নার কার্যত জানিয়েই দেন যে, তাঁর সঙ্গে ফ্র্যাঞ্চাইজির সম্পর্ক শেষ! ওয়ার্নার এবার 'ব্য়াকস্টেজ উইথ বোরিয়া' অনুষ্ঠানে বোরিয়া মজুমদারকে দেওয়া সাক্ষাৎকারে সানরাইজার্স অধ্যায় নিয়ে মুখ খুললেন।

ওয়ার্নার বলেন, "একজন অধিনায়ককে বসিয়ে, তারপর আর তাঁকে দলে নেওয়া হল না। সে যা করেছে সেটা জানার পরেও। দলের ছোট ছোট বাচ্চাদের কাছে এটা কী বার্তা গেল? গোটা দলের কাছে ওরা কী বার্তা দিল? এবার বাকিরাও ভাববে যে, তাঁদের সঙ্গেও এমনটা হতে পারে। এটাই আমাকে সবচেয়ে বেশি আঘাত করেছে। দিনের শেষে যা হয়েছে সাহসের সঙ্গে সেই সমালোচনা মেনে নিতে হয়। যদি কথা বলতে চাও কথা বলো। এতটাও কঠিন নয়। তাদের থেকে লজ্জা পাওয়ার কিছু নেই। আমি কাউকে কামড়ে দেব না। আমি সবটা মেনে নিতে রাজি। শুনতে চাই কেন দলে নেওয়া হল না।"

আরও পড়ুন: Virat Kohli-কে অজি মিডিয়ার খোঁচা! হিসাব বুঝে নিলেন Wasim Jaffer

যে ওয়ার্নারের কাছে এই মরুদেশ হয়ে গিয়েছিল বধ্যভূমি। যাঁকে টিম ভেবে নিয়েছিল অচল সিকি, সেই ওয়ার্নারই সংযুক্ত আরব আমিরশাহিকে বানিয়ে ফেলেছিলেন নিজের পুণ্যভূমি। টি-২০ বিশ্বকাপে বুঝিয়ে দেন যে, তাঁর ভিতরের আগুনটা এখনও জ্বলছে। অস্ট্রেলিয়াকে প্রথমবার কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ জেতানোর অন্যতম যোদ্ধা ছিলেন অজি ওপেনার। ওয়ার্নারকেই টুর্নামেন্টের সেরা প্লেয়ার (Player of the Tournament) হিসাবে বেছে নেওয়া হয়েছিল।টি-২০ বিশ্বকাপে দ্বিতীয় সর্বোচ্চ রান শিকারি হয়েছেন ওয়ার্নার। ২৮৯ রান আসে তাঁর ব্যাট থেকে। সামনের মাসেই আইপিএলের মেগা নিলাম। এবার দেখার কোন ফ্র্যাঞ্চাইজি ওয়ার্নারকে নেওয়ার জন্য ঝাঁপায়।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.