Exclusive, Deep Dasgupta On Rishabh Pant: 'যে কোনও পরিস্থিতিতে পন্থ ভয় দেখাতে পারে'

এজবাস্টনে বসে পন্থের লড়াকু ইনিংস নিজের চোখে দেখেছেন দীপ দাশগুপ্ত (Deep Dasgupta)।  

Updated By: Jul 2, 2022, 03:51 PM IST
 Exclusive, Deep Dasgupta On Rishabh Pant: 'যে কোনও পরিস্থিতিতে পন্থ ভয় দেখাতে পারে'
দীপ দাশগুপ্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঋষভ পন্থ (Rishabh Pant) নিঃসন্দেহে এই মুহূর্তের অন্যতম সেরা ক্রিকেটার। তিনি ক্রিজে ব্যাট হাতে নামা মানেই ভরপুর বিনোদন। সে ক্রিকেটের যে কোনও ফরম্যাটই হোক না কেন! পন্থের ব্যাট কথা বলে। এজবাস্টনের প্রথম দিনে ভারতের হয়ে প্রথম ইনিংসে ১১১ বলে ১৪৬ রানের ভয়ডরহীন আগুনে ইনিংস খেলেলেন পন্থ। এজবাস্টনে বসে পন্থের লড়াকু ইনিংস নিজের চোখে দেখেছেন দীপ দাশগুপ্ত (Deep Dasgupta)। জি ২৪ ঘণ্টার বিশেষ অনুষ্ঠান এজবাস্টনে 'ভুবন' পন্থ-এ অতিথি হিসাবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন দীপ। তিনি বলে দিলেন যে, কেন পন্থ বাকিদের থেকে আলাদা।

দীপ এদিন বলেন, "ঋষভের ইনিংস ভীষণ ভীষণ স্পেশ্যাল। বারবার কথা হয় ঋষভের ট্যালেন্ট নিয়ে। গতকাল ঋষভ আবার দেখিয়ে দিল যে, ওর মধ্যে কী সম্ভাবনা রয়েছে। কত প্রতিভাবান ও। একটা কথা বলব যেটা ভারতে বসে বোঝা যায় না। ঋষভ টেরোরাইজ করতে পারে, অর্থাৎ ভয় দেখায়। ঋষভ যখন ব্যাট করতে নামে, তখন এখানকার দর্শক থেকে ইংরেজ বোলাররা ভয় থাকে। সবাই ভাবে যে ঋষভ কী করবে! কারণ কেউ জানে না যে, ঋষভ কী করতে চলেছে! আমি অনেক ভাল ভাল প্লেয়ার দেখেছি, কিন্তু প্রতিপক্ষের বোলারদের ভয় ধরাতে খুব কম ব্যাটারদের দেখেছি। শূন্যতে ব্যাট করতে নেমেই ও ভয় দেখাতে পারে। ও বুঝিয়ে দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেটে ওর অবস্থান ঠিক কোথায়। ওর শট নির্বাচন নিয়ে অনে্ক কথা হয়, বলা হয় যে, ভুলভাল শট মেরে ও আউট হয়ে যায়। তবে গতকালের ইনিংসে পন্থ কিন্তু একটি শটও খারাপ খেলেনি। ৪১ শতাংশ রান পন্থ খেলেছে সামনের ভি-তে। ও অনসাইডে বেশি রান করে। কিন্তু গতকাল অনসাইড-অফসাইডে ফিফটি-ফিফটি রান করেছে। অত্যন্ত পরিণত ইনিংস খেলেছে পন্থ। ও ম্যাচ উইনার। এভাবে খেলা চালিয়ে গেলে বিশ্বের অন্যতম সেরা টেস্ট ম্যাচ উইনার হবে পন্থ। " দীপ এও বলেছেন যে, পন্থের ব্যাটিং দেখা অত্যন্ত গর্বের ব্যাপার।

আরও পড়ুন:  Ravi Shastri-Rishabh Pant: 'একঘেয়ে লাগছে তোমাকে, কেন আলাদা কিছু করছ না?

আরও পড়ুনRishabh Pant-Tarak Sinha: এজবাস্টনের সেঞ্চুরির জন্য ছোটবেলার প্রয়াত কোচকেই ধন্যবাদ পন্থের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 
 

.