মারাদোনার 'খুনি'কে খুঁজে দিলে পুরস্কার ১০ হাজার ডলার

ঘাড়ে ব্যথার সঙ্গে সেদিন মারাদোনার রক্তচাপ প্রবলভাবে বেড়ে গিয়েছিল। 

Updated By: Jun 29, 2018, 02:39 PM IST
মারাদোনার 'খুনি'কে খুঁজে দিলে পুরস্কার ১০ হাজার ডলার

নিজস্ব প্রতিনিধি : গম্ভীর গলায় একজন বলে চলেছেন, ''ওনাকে হাসপাতলে আনা হয়েছিল। একটু আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন দিয়েগো মারদোনা।'' পুরোটাই আর্জেন্টাইন ভাষায়। কেউ একজন ভয়েস মেসেজ করে এমন খবর ছড়িয়ে দিয়েছিল হোয়াটস অ্যাপে।

আরও পড়ুন- বিশ্বকাপের বাজারে বাংলার জন্য সুখবর

৫৭ বছরের মারদোনা বিশ্বকাপের গ্রুপ পর্বে আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচের মাঝে অসুস্থ হয়ে পড়েছিলেন। ঘাড়ে প্রচণ্ড ব্যথা নিয়েই ম্যাচ দেখতে এসেছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি। ম্যাচ শেষে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল বলে খবর ছড়ায়। পরে মারাদোনা সোশ্যাল সাইটে জানান, তিনি ভাল আছেন। কিন্তু কেউ একজন মারাদোনার মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে দিয়েছিল। সেই 'খুনি'কে খুঁজছেন দিয়েগো।

আরও পড়ুন- মাঠে নয়, 'বিছানা'তেই চোট পেয়েছিলেন মার্সেলো

মারাদোনার আইনজীবী মাতিয়াস মোরলা জানিয়েছেন, ''এমন খবর যে ছড়িয়েছে তাকে খুঁজে দিতে পারলে ১০ হাজার ডলার পুরস্কার দেওয়া হবে। মারাদোনা এমন ঘোষণা করেছেন। উনি এই ব্যাপারটা নিয়ে প্রচণ্ড রেগে রয়েছেন। ভুয়া খবর শুনে মারাদোনার বোন অসুস্থ হয়ে পড়েছিলেন। উনি বারবার আমাকে আর দিয়েগোকে ফোনে ধরার চেষ্টা করছিলেন। কিন্তু সেটা না পারায় প্রচণ্ড টেনশনে ভুগছিলেন দিয়েগোর বোন।'' মোরলা আরও জানালেন, ঘাড়ে ব্যথার সঙ্গে সেদিন মারাদোনার রক্তচাপ প্রবলভাবে বেড়ে গিয়েছিল। তবে আর্জেন্টাইন তারকা এখন ভাল আছেন। 

আরও পড়ুন-  রাশিয়ায় বিশ্বকাপ! ঘুম ছুটেছে দেশের এই রাজ্যের বিদ্যুত্কর্মীদের

.