Maradona: দুবাই থেকে উধাও মারাদোনার বহুমূল্য ঘড়ি, শেষপর্যন্ত উদ্ধার অসম থেকে

অসমের ডিজি ভাস্কর জ্যোতি মহন্ত সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, 'মারাদোনা-দুবাই-অসমের মধ্যে এখন মিল হল মারাদোনার হুবোল্ট ঘড়ি।

Updated By: Dec 11, 2021, 02:46 PM IST
Maradona: দুবাই থেকে উধাও মারাদোনার বহুমূল্য ঘড়ি, শেষপর্যন্ত উদ্ধার অসম থেকে

নিজস্ব প্রতিবেদন: অসমের শিবসাগরের সঙ্গে জড়িয়ে গেল কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাডোনার।

দুবাই পুলিসের তথ্যের ভিত্তিতে শিবসাগরের এক ব্যক্তির কাছ থেকে মারাদোনার চুরি যাওয়া বহুমূল্য হুবোল্ট ঘড়িটি উদ্ধার করল অসম পুলিস। রাজ্যের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, দুবাই পুলিসের দেওয়া তথ্যের ভিত্তিতে আর্জেন্টিনার প্রয়াত ফুটবলার মারাদোনার একটি ঘড়ি উদ্ধার করেছে পুলিস। শিবসাগরে জেলা থেকে ওয়াজিদ হুসেন নামে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এনিয়ে আরও তদন্ত চলছে।

এক টুইটে হিমন্ত বিশ্বশর্মা লিখেছেন, 'অসম পুলিস দুবাই পুলিসের সঙ্গে যোগাযোগ করে মারাদোনার ওই হুবোল্ট ঘড়িটি উদ্ধার করে। ঘড়িটি কিংবদন্তী ফুটবলার মারাদোনার। চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওয়াজিদ হুসেন না একজনকে। '

অসমের ডিজি ভাস্কর জ্যোতি মহন্ত সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, 'মারাদোনা-দুবাই-অসমের মধ্যে এখন মিল হল মারাদোনার হুবোল্ট ঘড়ি। আন্তর্জাতিক সহযোাগিতায় বড়সড় সাফল্য পেয়েছে পুলিস।'

অসম পুলিসের তরফে জানানো হয়েছে, হুবোল্ট ঘড়িটি দিয়েগো মারাদোনার। এটি দুবাইয়ের একটি লকারে জমা ছিল। সঙ্গে ছিল ফুটবলারের আরও অন্যান্য সামগ্রীও। মারাদোনার ওই বহুমূল্য ঘড়িটি চুরি করে অভিযুক্ত অসমে চলে আসে।

আরও পড়ুন-Ashes 2021: গাবায় দুরন্ত টেস্ট জয় অজিদের, ৪০০ টেস্ট উইকেট পেলেন Nathan Lyon 

শনিবার ভোর ৪টে নাগাদ অভিযুক্তকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিস। ডিজি ভাস্কর জ্যোতি মহন্ত আরও বলেন, কেন্দ্রীয় তদন্ত সংস্থার মাধ্যমে অসম পুলিসকে ওই ঘড়িটির খবর দেয় দুবাই পুলিস। জানানো হয়, লিমিটেড এডিশনের ওই হুবোল্ট ঘড়িটি আসলে মারাদোনার।  তার পরই শিবসাগর থেকে ওয়াজিদকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ঘড়িটি উদ্ধার করা হয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.