T20 World Cup 2024 Streaming: ফ্রি...ফ্রি...ফ্রি...! রইল দারুণ খুশির খবর, বিশ্বকাপ দেখুন বিনা পয়সায়

Disney+ Hotstar To Stream ICC T20 World Cup 2024 For FREE: বিশ্বকাপ দেখতে লাগবে না কোনও পয়সাই। কুড়ি ওভারের মহাযুদ্ধের আগে বিরাট আপডেট চলে এল।  

Updated By: Mar 5, 2024, 06:12 PM IST
T20 World Cup 2024 Streaming: ফ্রি...ফ্রি...ফ্রি...! রইল দারুণ খুশির খবর, বিশ্বকাপ দেখুন বিনা পয়সায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০৭ সালে প্রথমবার হয়েছিল টি-২০ বিশ্বকাপ। আগামী বছর কুড়ি ওভারের কাপযুদ্ধের (T20 World Cup 2024) নবম সংস্করণ। যা হবে রীতিমতো মেগা। এই প্রথমবার ২০টি দল অংশ নিচ্ছে টুর্নামেন্টে। মার্কিন মুলকে ফ্লোরিডার লডারহিল, মরিসভিল, ডালাস এবং নিউ ইয়র্ককে টুর্নামেন্টের ম্যাচ ও অনুশীলনের জন্য বেছে নেওয়া হয়েছে। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত বিশ্বযুদ্ধ চলবে। ৯ ভেন্য়ুতে ৫৫ ম্য়াচ। প্রায় তিন মাস পর শুরু আইসিসি-র শো-পিস ইভেন্ট। আর এবার দারুণ খুশির খবর চলে এল। কুড়ি ওভারের বিশ্বকাপ দেখা যাকে একেবারে ফ্রি-তে। মোবাইল অ্যাপলিকেশনে বিনা সাবস্ক্রিপশনেই বিশ্বকাপ স্ট্রিম করে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারের (Disney+ Hotstar) সৌজন্য়ে। 

আরও পড়ুন: WATCH | Georgina Rodriguez: মার্জার সরণিতে জর্জিনার জৌলুস, রোনাল্ডোর প্রেমিকা একেবারে 'লালে লালেশ্বরী'...

ডিজনি প্লাস হটস্টার কিন্তু এই প্রথম ফ্রি-তে ক্রিকেট ফ্য়ানদের হৃদয় ছুঁয়ে নিচ্ছে না। গতবছর তারা বিনা পয়সায় ব্য়াক-টু-ব্য়াক এশিয়া কাপ ও বিশ্বকাপ দেখার সুযোগ করে দিয়েছিল কোটি কোটি ফ্য়ানদের। তবে বিশ্বকাপের ম্য়াচ যদি স্মার্ট টিভি বা ল্য়াপটপে কেউ দেখতে চায়, তাহলে তাকে কিন্তু সাবস্ক্রিপশন নিতে হবে। ফ্রি-তে দেখা যাবে শুধুমাত্র মোবাইল অ্যাপলিকেশনেই।

বিশ্বকাপের উদ্বোধনী ম্য়াচে মাঠে নামছে আয়োজক দেশ আমেরিকা। তাদের প্রতিপক্ষ কানাডা। টুর্নামেন্টের হাই-ভোল্টেজ ভারত-পাকিস্তান ম্য়াচ হবে ৯ জুন নিউ ইয়র্কে। তার আগে ভারত ৫ জুন আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে নিউ ইয়র্কে প্রথম ম্য়াচ খেলবে। 

দেখে নেওয়া যাক টি-২০ বিশ্বকাপে কোন গ্রুপে কে:
গ্রুপ এ: আমেরিকা, ভারত, পাকিস্তান, আয়ারল্য়ান্ড ও কানাডা
গ্রুপ বি: ইংল্য়ান্ড, অস্ট্রেলিয়া, নামিবিয়া, স্কটল্য়ান্ড ও ওমান
গ্রুপ সি: নিউ জিল্য়ান্ড, ওয়েস্ট ইন্ডিজ, আফগানিস্তান, উগান্ডা ও পাপুয়া নিউ গিনি
গ্রুপ ডি: দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, বাংলাদেশ, নেপাল ও নেদারল্য়ান্ডস

আরও পড়ুন: Kolkata Derby: ইস্টবেঙ্গলের সঙ্গে পুলিসের বৈঠক শেষ! ঠিক এই সময়েই হচ্ছে আবেগের মহারণ

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.