WATCH | Georgina Rodriguez: মার্জার সরণিতে জর্জিনার জৌলুস, রোনাল্ডোর প্রেমিকা একেবারে 'লালে লালেশ্বরী'...

Georgina Rodriguez Rocks Paris Fashion Week With Cristiano Ronaldo Themed Dress: র‍্যাম্প মাতাতে তিনি ভালোই পারেন। ফের একবার বুঝিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা রডরিগেজ।

Updated By: Mar 5, 2024, 04:52 PM IST
WATCH | Georgina Rodriguez: মার্জার সরণিতে জর্জিনার জৌলুস, রোনাল্ডোর প্রেমিকা একেবারে 'লালে লালেশ্বরী'...
আগুন জ্বাললেন জর্জিনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্যারিস ফ্যাশন উইকের (Paris Fashion Week) মার্জার সরণিতে আগুন জর্জিনা রডরিগেজের (Georgina Rodríguez)। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) প্রেমিকা বেছে নেন তাঁর কিংবদন্তি পার্টনারের আইকনিক ৭ নম্বর জার্সি। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) জার্সির আদলে তৈরি ড্রেস পরেই র‍্যাম্প মাতালেন জর্জিনা। স্প্যানিশ ইনফ্লুয়েন্সার পেশায় মডেলও। ফলে র‍্যাম্প মাতানোর মন্ত্র তাঁর ভালোই জানা আছে। ৫৮ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে জর্জিনার। তিনি আজ নিজেই একটা ব্র্য়ান্ড হয়ে গিয়েছেন।

আরও পড়ুন: Kolkata Derby: ইস্টবেঙ্গলের সঙ্গে পুলিসের বৈঠক শেষ! ঠিক এই সময়েই হচ্ছে আবেগের মহারণ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০০৯ সালে আর্মানি এক্সচেঞ্জের মডেল ক্যাম্পেন চলাকালীন রোনাল্ডোর সঙ্গে দেখা হয়েছিল ইরিনা শায়েকের। রুশ সুপার মডেল ও অভিনেত্রীর সঙ্গে রোনাল্ডোর সম্পর্কের মেয়াদ ছিল ছ'বছর। এরপর ইরিনা ছেড়ে যান রোনাল্ডোকে। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী পর্তুগিজ জাদুকর কখনও ভাবতেও পারেননি যে, ইরিনা তাঁকে ছেড়ে চলে যাবে। বন্ধুদের রোনাল্ডো জানিয়ে ছিলেন যে, সেই সময় সন্তান চাইছিলেন ইরিনা। অন্যদিকে রোনাল্ডো চাইছিলেন ফুটবলেই ফোকাস করতে। ইরিনা এরপর অভিনেতা ব্র্যাডলি কুপারের সঙ্গে ডেট করা শুরু করেন। অন্যদিকে রোনাল্ডোর সঙ্গে ২০১৬ সালে জর্জিনার দেখা হয়ে যায় মাদ্রিদের এক গুচির স্টোরে। সেখানে সেলস অ্যাসিস্টান্ট হিসেবে জর্জিনা কাজ করতেন। এরপর থেকে রোনাল্ডোর জীবনে শুধুই জর্জিনা। ইউরোপিয়ান ফুটবলের বর্ণময় অধ্যায় আপাতত শেষ রোনাল্ডোর। তিনি এসেছেন এশিয়ায়। খেলছেন সৌদি আরবের ক্লাব আল-নাসেরে। পর্তুগিজ মহাতারকা তাঁর পার্টনার জর্জিনা ও পাঁচ সন্তানকে নিয়ে মধ্যপ্রাচ্যের নতুন জীবন মানিয়ে নিচ্ছেন ধীরে ধীরে।

আরও পড়ুন: Paul Pogba: 'আমি ভেঙে পড়েছি', বিরাট ভুল বিশ্বকাপ জয়ীর, চার বছর নিষিদ্ধ!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

.