Hasan Raza | IND vs SA: 'বিশ্বকাপে ডিআরএসে প্রভাব খাটাচ্ছে ভারত'! আবার মুখ খুললেন ফ্লপ পাকিস্তানি

DRS is Manipulated In Favour Of India In World Cup Says Hasan Raza: হাসান রাজা পরের পর আলপটকা মন্তব্য় করে যাচ্ছেন। তাঁকে রোখা যাচ্ছে না। এবার তিনি বললেন যে, ভারত প্রভাব খাটাচ্ছে ডিআরএসে!

Updated By: Nov 6, 2023, 01:27 PM IST
Hasan Raza  | IND vs SA: 'বিশ্বকাপে ডিআরএসে প্রভাব খাটাচ্ছে ভারত'! আবার মুখ খুললেন ফ্লপ পাকিস্তানি
হাসান থামবেন না! ঠিকই করে নিয়েছেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণ আফ্রিকাকে ২৪৩ রানে হারিয়ে জয়ের সরণিতেই থেকেছে টিম ইন্ডিয়া। (INDIA vs South Africa, World Cup 2023)! গত রবিবার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) শক্তিশালী রামধনু দেশকেও মাটি ধরিয়ে দিয়েছে নীল জার্সিধারীরা। টানা আট ম্য়াচ জিতে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে টিম ইন্ডিয়া। ভারতের পারফরম্য়ান্স দেখে, ফের একবার বিঁধলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার হাসান রাজা (Hasan Raza)।

আরও পড়ুন: 'আমি কেন...!' কোহলির সেঞ্চুরি নিয়ে শ্রীলঙ্কার অধিনায়ক এ কী বলে ফেললেন!

আলপটকা ও অবাস্তব কথা বলাটা তিনি অভ্য়াসে পরিণত করে ফেলেছেন। ভারত-শ্রীলঙ্কা ম্য়াচের পর হাসান বলেছিলেন যে, আইসিসি ভারতকে আলাদা বল দিচ্ছে। তাঁর মতে ভারতীয় বোলাররা নাহলে এত জোরে বল করতে পারত না বা বলে সুইং পেত না। হাসানের বক্তব্য শুনে খোদ কিংবদন্তি পাক পেসার ওয়াসিম আক্রম তাঁকে ধুয়ে দিয়েছিলেন। ওয়াসিম বলেছিলেন হাসান শুধু নিজেকেই না, তাঁদেরকেও বেইজ্জত করছেন। এবার হাসান বলছেন যে, বিশ্বকাপে ডিআরএসে প্রভাব খাটাচ্ছে ভারত!

পাকিস্তানি সংবাদমাধ্যম এবিএন নেটওয়ার্কের বিশ্বকাপ সংক্রান্ত একটি অনুষ্ঠানেই মুখ খুলছেন হাসান। এবার তিনি ডিআর এস নিয়ে কথা বলেছেন। প্রোটিয়া ব্য়াটার রাসি ভ্যান ডার ডুসেনের আউটের প্রসঙ্গে টেনে এনেছেন হাসান। তিনে ব্য়াট করতে নেমে তিনি ৩২ বলে ১৩ রানে এলবিডব্লিউ হয়ে যান মহম্মদ শামির বলে। অনফিল্ড আম্পায়ার যদিও শামিদের জোরাল এলবিডব্লিউয়ের আবেদনে সাড়া দেননি। এরপরেই রোহিত রিভিউ নেন। হক-আই বলে দেয় যে, শামির বল মিডল ও লেগ স্টাম্প ভেঙে দিয়েছে! আম্পায়ার সঙ্গে সঙ্গে ভুল স্বীকার করে রাসিকে আউট দেন। হাসানের মতে এটি আউট ছিল না। তিনি বলেন, 'আমার যা মনে হয়েছে, আমি সেটাই বলব। রাসিকে আউট দেওয়া হল, কিন্তু বল পরিষ্কার লেগ স্টাম্পের বাইরে দিয়ে যাচ্ছিল। রাসি দক্ষিণ আফ্রিকার অন্যতম সেরা ব্য়াটার। জাদেজা পাঁচ উইকেট নিতে পেরেছে। বিশ্বকাপে ভারত  ডিআরএসে প্রভাব খাটাচ্ছে।' এখানেই থামেননি হাসান। তিনি ২০১১ বিশ্বকাপের প্রসঙ্গ টেনে আনেন। বলেন ভারত-পাক ম্যাচে সচিন তেন্ডুলকরের আউট পাকিস্তানের বিপক্ষে গিয়েছিল। তাঁর দাবি সইদ আজমল সচিনকে আউট করে দিয়েছিলেন।
 
ক্রিকেটার হিসেবে হাসানকে সম্ভবত পাকিস্তানও মনে রাখেনি। হাসান আন্তর্জাতিক ক্রিকেটে সুপার ফ্লপ। দেশের জার্সিতে মাত্র সাতটি টেস্ট খেলেছেন। করেছেন মোটে ২৩৫টি রান। তিন অঙ্কের রান কী তা জানতেন না। সর্বোচ্চ মাত্র ৬৮ রান। জোড়া হাফ-সেঞ্চুরি করেছেন। হাসান পাকিস্তানের হয়ে ১৬টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। পঞ্চাশ ওভারের ফরম্যাটে তাঁর পারফরম্যান্স নিয়ে, যত কম বলা যায় তত ভালো। মোট রান ২৪২। এই ফরম্যাটেও তিন অঙ্কের মুখ দেখেননি তিনি। একবারই মাত্র ৫০ রানের গণ্ডি পার করেছেন।

আরও পড়ুন:Virat Kohli | IND vs SA: 'এ যেন স্বপ্নের মতো'! বলছেন বিরাট, জন্মদিনে সেঞ্চুরিকারী ভারতীয় কারা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.