Kusal Mendis | Virat Kohli: 'আমি কেন...!' কোহলির সেঞ্চুরি নিয়ে শ্রীলঙ্কার অধিনায়ক এ কী বলে ফেললেন!

Sri Lankas Kusal Mendis On Virat Kohli 49th ODI Century: বিরাট কোহলির একদিনের আন্তর্জাতিক ৪৯তম সেঞ্চুরি নিয়ে প্রতিক্রিয়া দিলেন কুশল মেন্ডিস। তাঁর উত্তর শুনে চমকে গিয়েছে বাইশ গজ!

Updated By: Nov 6, 2023, 12:34 PM IST
Kusal Mendis | Virat Kohli: 'আমি কেন...!' কোহলির সেঞ্চুরি নিয়ে শ্রীলঙ্কার অধিনায়ক এ কী বলে ফেললেন!
কোহলিকে শুভেচ্ছা জানালেন না কুশল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণ আফ্রিকাকে ২৪৩ রানে হারিয়ে জয়ের সরণিতেই থেকেছে টিম ইন্ডিয়া। (INDIA vs South Africa, World Cup 2023)! গত রবিবার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) শক্তিশালী রামধনু দেশকেও মাটি ধরিয়ে দিয়েছে নীল জার্সিধারীরা। টানা আট ম্য়াচ জিতে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে টিম ইন্ডিয়া। আর এই ম্য়াচেই বিরাট কোহলি ঐতিহাসিক মাইলস্টোন তৈরি করেছেন। 

আরও পড়ুন: Sri Lanka | World Cup 2023: 'স্যাক দেম অল', জঘন্ন হারের পরে বোর্ডের বিরুদ্ধে উত্তাল মন্ত্রী থেকে জনতা

সেঞ্চুরি চাই...সেঞ্চুরি চাই...! কোহলির ৩৫ তম জন্মদিনে (Virat Kohli’s Birthday) চাই, তাঁর একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৪৯ তম সেঞ্চুরি (Virat Kohli's 49th ODI Century) ! এটাই প্রত্যাশা ছিল আপামর কোহলি অনুরাগীদের। কথা রেখেছেন বিরাট। করে ফেলেছেন দেশের জার্সিতে পঞ্চাশ ওভারের ফরম্যাটে ৪৯ তম আন্তর্জাতিক সেঞ্চুরি। ঐতিহাসিক মাইলস্টোন তৈরি করে বিরাট ছুঁয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকরকে। বিরাট এখন যুগ্ম ভাবে সচিনের সঙ্গে মগডালে। আর একটি শতরান করলেই বাইশ গজের ইতিহাসে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক সেঞ্চুরিকারী হয়ে যাবেন তিনি। 'রাজা' বসবেন সিংহাসনে। কলকাতায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাটের ব্য়াট থেকে এসেছে অপরাজিত ১০১ রানের ইনিংস। 

বিরাট যখন কলকাতায় সেঞ্চুরি করলেন, তখন নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে, সাংবাদিক বৈঠক করছিলেন শ্রীলঙ্কার অধিনায়ক কুশল মেন্ডিস। দ্বীপরাষ্ট্রের অধিনায়কের কাছে, এক সাংবাদিক বিরাটের সেঞ্চুরি নিয়ে প্রতিক্রিয়া জানতে চেয়েছিলেন। কুশলের কাছে জানতে চাওয়া হয়েছিল, তিনি কি কোহলিকে শুভেচ্ছা জানাবেন? যার উত্তরে কুশল সটান বলে বসেন, 'আমি কেন বিরাটকে শুভেচ্ছা জানাব।' কুশলের এই উত্তর শুনে চমকে গিয়েছে বাইশ গজ। সোমবার অর্থাৎ আজ দেশের রাজধানীতে মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কা-বাংলাদেশ। সাকিব আল হাসানরা ইতিমধ্য়েই বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে। শ্রীলঙ্কার শেষ চারে যাওয়ার সম্ভাবনা সরু সুতোয় ঝুলছে এখনও।

আরও পড়ুন: Virat Kohli | IND vs SA: 'আমার হিরোকে ছুঁয়েছি....' ইতিহাস লিখে ঘোরই কাটছে না কোহলির

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.