শর্তসাপেক্ষে সুপার কাপে খেলবে ইস্ট বেঙ্গল-মোহনবাগান?

একই সঙ্গে তারা এআইএফএফ-কে জানিয়ে দিয়েছে শর্ত মানা হলে সুপার কাপে খেলতে রাজি তারা।

Updated By: Mar 21, 2019, 06:21 AM IST
শর্তসাপেক্ষে সুপার কাপে খেলবে ইস্ট বেঙ্গল-মোহনবাগান?

নিজস্ব প্রতিবেদন : আই লিগ-আইএসএল মিলিয়ে ২০ দলের ইন্ডিয়ান ফুটবল লিগের প্রস্তাব। এআইএফএফকে ভারতীয় ফুটবলের নতুন রোডম্যাপ দিয়েছে আই লিগের ক্লাব জোট। সেই সঙ্গে বয়কটের পথে না হেঁটে শর্তসাপেক্ষে সুপার কাপে খেলার ইচ্ছে প্রকাশ করল আই লিগ ক্লাবগুলি।

মঙ্গলবারই আই লিগের ৯টি ক্লাবের শীর্ষকর্তারা বৈঠক করে ভারতীয় ফুটবলের নয়া রোডম্যাপ পাঠিয়ে দিয়েছে ফেডারেশনকে। একই সঙ্গে তারা এআইএফএফ-কে জানিয়ে দিয়েছে শর্ত মানা হলে সুপার কাপে খেলতে রাজি তারা। প্রথমতঃ আই লিগ ক্লাব জোটের সঙ্গে আলোচনায় বসতে হবে ফেডারেশন প্রেসিডেন্ট প্রফুল প্যাটেলকে। দ্বিতীয়তঃ বাছাই পর্ব থেকে নতুন করে শুরু করতে হবে সুপার কাপ।

আরও পড়ুন - ফেডারেশনকে নয়া রোডম্যাপ দিল ক্লাব জোট

আই লিগ চলাকালীনই ১৮ ফেব্রুয়ারি মোহনবাগান-ইস্ট বেঙ্গলের পাশাপাশি চেন্নাই সিটি এফসি, মিনার্ভা পঞ্জাব এফসি, চার্চিল ব্রাদার্স, নেরোকা এফসি, গোকুলাম কেরালা, আইজল এফসি সহ আই লিগের ক্লাবদলগুলি একজোট হয়ে ফেডারেশন সভাপতি প্রফুল প্যাটেলকে একটি চিঠি পাঠিয়েছিল। ভারতীয় ফুটবলের ভবিষ্যত্ নিয়ে আলোচনার জন্য ফেডারেশন সভাপতির সঙ্গে বৈঠক করার জন্য সময়ও চেয়ে নিয়েছিলেন তারা। কিন্তু জবাবি মেল তো দূরের কথা নির্বাচন নিয়ে ব্যস্ত প্রফুল প্যাটেলের আই লিগ ক্লাবগুলির সঙ্গে দেখা করার সময়ই নেই। আর সুপার কাপের বাছাই পর্ব থেকে এমনিতেই গোকুলাম, মিনার্ভা,আইজল দল নামায়নি। ফলে নতুন করে সুপার কাপের বাছাই পর্ব শুরু করাও বেশ কঠিন আয়োজকদের পক্ষে। এখন ফেডারেশনের কোর্টে বল। আর সেখানেই রয়েছে সুপার কাপের ভবিষ্যত্!   

 

.