Daryl Mitchell: ছক্কা সোজা এসে পড়ল ফ্যানের পানীয়তে! দেখুন এরপর যা করলেন ক্রিকেটার

নটিংহ্যাম টেস্টের প্রথম দিনে ঘটেছে এক অন্যরকম ঘটনা। স্পিনার জ্যাক লিচকে মারা ড্যারেল মিচেলের একটি ছক্কা সোজা এসে পড়ে সুজান নামের এক ফ্যানের বিয়ারের মগে! এই ঘটনা জানাজানি হতেই কিউয়ি টিম ম্যানেজমেন্ট সুজানকে একটি নতুন ড্রিঙ্কস দেয়।

Updated By: Jun 11, 2022, 04:35 PM IST
Daryl Mitchell: ছক্কা সোজা এসে পড়ল ফ্যানের পানীয়তে! দেখুন এরপর যা করলেন ক্রিকেটার
মহানুভব মিচেল!

নিজস্ব প্রতিবেদন: নটিংহ্যামের ট্রেন্টব্রিজে (Trent Bridge, Nottingham) চলছে চলতি ইংল্যান্ড-নিউজিল্যান্ড (ENG vs NZ) টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট। টস হেরে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড চার উইকেট হারিয়ে ৩৪২ রান তুলেছে (প্রতিবেদন লেখার সময় পর্যন্ত)। ব্যাট হাতে কামাল করছেন ড্যারেল মিচেল (Daryl Mitchell)। কোনও বোলারকে রেয়াত করছেন না মারকুটে কিউয়ি ব্যাটার। 

নটিংহ্যাম টেস্টের প্রথম দিনে ঘটেছে এক অন্যরকম ঘটনা। স্পিনার জ্যাক লিচকে মারা মিচেলের একটি ছক্কা সোজা এসে পড়ে সুজান নামের এক ফ্যানের বিয়ারের মগে! এই ঘটনা জানাজানি হতেই কিউয়ি টিম ম্যানেজমেন্ট সুজানকে একটি নতুন ড্রিঙ্কস দেয়। এমনটা জানিয়েছে বার্মি আর্মি। এখানেই শেষ নয়, ম্যাচের পর মিচেল নিজে সুজানের কাছে গিয়ে এই ঘটনার জন্য ক্ষমা চেয়ে নেন। এই ভিডিও নিউজিল্যান্ডের তরফে টুইট করা হয়েছে।

নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন করোনা আক্রান্ত হওয়ায় এই টেস্ট খেলছেন না। কেনের বদলে নেতৃত্ব দিচ্ছেন টম ল্যাথাম। কেনের বদলে দলে যোগ দিয়েছেন হ্যামিশ রাদারফোর্ড। লর্ডসে প্রথম টেস্টে জো রুট এর অনবদ্য সেঞ্চুরিতে ভর করে নিউজিল্যান্ডকে হারিয়ে দেয় ইংল্যান্ড। দ্বিতীয় টেস্টে সমতা ফেরাতে মরিয়া নিউজিল্যান্ড। চলতি টেস্ট হারলে সিরিজ খোয়াবে নিউজিল্যান্ড। চলতি তিন ম্যাচের টেস্টে সিরিজে আপাতত ০-১ ব্যবধানে পিছিয়ে নিউজিল্যান্ড।

আরও পড়ুন: Babar Azam: রেকর্ডের রাতেই বাবরের 'বেআইনি ফিল্ডিং'! ভুগতে হল পাকিস্তানকে

আরও পড়ুন India vs South Africa, 2nd T20I, Umran Malik: কটকে কি উমরান মালিক মাঠে নামবেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.