Harry Kane: ইংল্যান্ড ক্যাপ্টেন দেখছেন আইপিএল! জানালেন তাঁর প্রিয় দলের নাম

হ্যারি কেন ( Harry Kane) দেখছেন আইপিএল (IPL)! জানিয়ে দিলেন তাঁর প্রিয় টিমের নাম।

Updated By: Apr 23, 2022, 02:30 PM IST
Harry Kane: ইংল্যান্ড ক্যাপ্টেন দেখছেন আইপিএল! জানালেন তাঁর প্রিয় দলের নাম
হ্যারি কেন মজে বিরাট কোহলিতে!

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ড ফুটবল অধিনায়ক হ্যারি কেন (Harry Kane) শুধু ক্রিকেট ফলোই করেন না, তিনি টটেনহ্য়াম হটস্পারের (Tottenham Hotspur) সতীর্থদের সঙ্গে ক্রিকেট খেলেনও। ব্রিটিশ স্ট্রাইকার চলতি আইপিএলে (Indian Premier League, IPL 2022) চোখ রেখেছেন। 

সম্প্রতি আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে জানালেন যে, তিনি প্রাক্তন ভারত অধিনায়ক ও বিশ্ববন্দিত ব্যাটার বিরাট কোহলির (Virat Kohli) ভক্ত। বিরাটের ব্যাটিং দেখার জন্যই তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ফ্যান।

অতীতে কোহলির সঙ্গে কেনের বেশ কয়েকবার দেখাও হয়েছে। তাঁদের মধ্যে রয়েছে বন্ধুতার সম্পর্ক। ইংল্যান্ড ক্যাপ্টেন বলছেন, "আইপিএলে আমার দল আরসিবি। আমি ভাগ্যবান যে, কোহলির সঙ্গে বেশ কয়েকবার দেখা হয়েছে। ওর সঙ্গে কথা হয়েছে আমার। এই মরশুমে আরসিবি বেশ কয়েকজন ভাল প্লেয়ারকে ক্লাবে নিয়েছে। গতবছর ভাগ্য ওদের সঙ্গে ছিল না। কিন্তু এই বছর ওরা ঠিক জিনিসটাই করছে। ভাল শুরুটা করেছে। আইপিএলে বেশ কিছু ভাল দল রয়েছে। সত্যি বলতে সকলকে দেখতেই ভাল লাগে। সত্যি বলতে আরসিবি ভাল করবে এবার।"

এখনও পর্যন্ত আরসিবি সাত ম্যাচের মধ্যে পাঁচ ম্যাচ জিতেছে। এই মুহর্তে লিগ তালিকায় আরসিবি তিনে। দলের সেরা প্রাপ্তি দীনেশ কার্তিকের (Dinesh Karthik) ফর্ম। আগুনে ফর্মে আছেন ডিকে। সাত ম্য়াচের করে ফেলেছেন ২১০ রান। দিল্লির বিরুদ্ধে কার্তিকের অপরাজিত ৬৬ রানের ইনিংসই এখন পর্যন্স সেরা। আরসিবি শনিবার অর্থাৎ আজ মুম্বইয়ের ব্রেবোর্ন স্টে়ডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের (SunRisers Hyderabad) মুখোমুখি হবে।

আরও পড়ুন: Watch: অগ্নিগর্ভ পরিস্থিতি! Chahal ঘাড় ধরে ব্যাট করতে পাঠাচ্ছিলেন Kuldeep-কে!

আরও পড়ুনRishabh Pant Controversy, IPL 2022: পন্থের আচরণ ক্রিকেটীয় নয়, স্পষ্ট জানিয়ে দিলেন Shane Watson

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.