সুপ্রিম কোর্টে কাছে নিঃশর্তে ক্ষমা চাইলেন প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর

সুপ্রিম কোর্টে কাছে নিঃশর্তে ক্ষমা চাইলেন প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর। মিথ্যে হলফনামা দেওয়ার জন্য অনুরাগকে ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছিল শীর্ষ আদালত।লোধা বিতর্কে মিথ্যে হলফনামা দেওয়ার জন্য সুপ্রিম কোর্টের কাছে নিঃশর্তে ক্ষমা চেয়ে নিলেন প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর। এক পাতার হলফনামার মাধ্যমে ক্ষমা চেয়ে অনুরাগ জানিয়েছেন শীর্ষ আদালতের অবমাননার উদ্দেশ্য কোনওদিন ছিল না।

Updated By: Jul 14, 2017, 09:06 AM IST
 সুপ্রিম কোর্টে কাছে নিঃশর্তে ক্ষমা চাইলেন প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর

ওয়েব ডেস্ক: সুপ্রিম কোর্টে কাছে নিঃশর্তে ক্ষমা চাইলেন প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর। মিথ্যে হলফনামা দেওয়ার জন্য অনুরাগকে ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছিল শীর্ষ আদালত।লোধা বিতর্কে মিথ্যে হলফনামা দেওয়ার জন্য সুপ্রিম কোর্টের কাছে নিঃশর্তে ক্ষমা চেয়ে নিলেন প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর। এক পাতার হলফনামার মাধ্যমে ক্ষমা চেয়ে অনুরাগ জানিয়েছেন শীর্ষ আদালতের অবমাননার উদ্দেশ্য কোনওদিন ছিল না।

আরও পড়ুন আগামী বিশকাপে মহেন্দ্র সিং ধোনি ও যুবরাজ সিংয়ের জায়গা কি নিশ্চিত?

আদালত অবমাননার মামলায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রাক্তন সভাপতি অনুরাগ ঠাকুরকে  নিঃশর্ত ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট। এই মর্মে বৃহস্পতিবার অনুরাগ ঠাকুরকে হাজিরার নির্দেশ দিয়েছিল ভারতের সর্বোচ্চ আদালত। অনুরাগ ক্ষমা চাওয়ার পর তাঁর বিরুদ্ধে চলা আদালত অবমাননার মামলার নিষ্পত্তি হয়ে গেল।

আরও পড়ুন  কোচ পদপ্রার্থীদের সৌরভরা দুটো কমন প্রশ্ন করেছিলেন, জানুন কী ছিল প্রশ্ন দুটো

.