WATCH | Rinku Singh | IPL 2024: আবেগের সুনামিতে ভাসলেন নাইট নায়ক, কপালে-ঘাড়ে সইয়ের আবদার খুদেদের!

Fans Ask Rinku Singh For Autograph On Forehead And Neck: রিঙ্কু সিংকে দেখে উদ্বেল হয়ে গেলেন কচিকাঁচারা। কপালে-ঘাড়েও সইয়ের আবদার মেটালেন কেকেআর ব্য়াটার। 

Updated By: Mar 4, 2024, 06:33 PM IST
WATCH | Rinku Singh | IPL 2024: আবেগের সুনামিতে ভাসলেন নাইট নায়ক, কপালে-ঘাড়ে সইয়ের আবদার খুদেদের!
রিঙ্কুকে ঘিরে আবেগের সুনামি এখনই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বিগত এক বছরে তাঁর জীবন আমূল বদলে গিয়েছে। ফিফথ গিয়ারেই ছুটছে জীবন-গাড়ি। কথা হচ্ছে কলকাতা নাইট রাইডার্সের (KKR) সুপারস্টার রিঙ্কু সিংকে (Rinku Singh) নিয়ে। ২০২৩ সালের আইপিএল-এর ১৪ ম্যাচে ৪৭৪ রান করেছিলেন রিঙ্কু। সর্বোচ্চ লখনউ সুপার জায়ান্টের বিরুদ্ধে ৩৩ বলে অপরাজিত ৬৭ রান। গড় ৫৯.২৫। স্ট্রাইক রেট ১৪৯.৫৩। সঙ্গে ছিল চারটি অর্ধ শতরান। এহেন পারফরম্য়ান্সের পর আর রিঙ্কুকে পিছন ফিরে তাকাতে হয়নি। জাতীয় দলে সুযোগও পেয়ে যান তিনি। এশিয়ান গেমসের সোনা জয়ী 'ফিনিশার' দেশের জার্সিতে কুড়ি ওভারের ক্রিকেটে নিজের আসন প্রায় পাকাই করে ফেলেছেন।

আরও পড়ুন: Yuzvendra Chahal | IPL 2024: 'ওয়েক আপ'...কাজের স্বীকৃতি দিল না রাজস্থান, চাহালকে ফেরালেন বন্ধু বাটলারও!

রিঙ্কুর সামনে এখন ফের আইপিএল। কেকেআরের হয়ে আইপিএল মাতানোর জন্য় প্রস্তুত তিনি। শুরু করে দিয়েছেন অনুশীলন। আইপিএলের আগে মুম্বইয়ের নবি মুম্বইতে ডিওয়াই পাটিল টুর্নামেন্ট খেলছেন ভারতের একাধিক ক্রিকেটার। কেকেআরের সহকারি কোচ অভিষেক নায়ার এখানেই শুরু করে দিয়েছেন অস্থায়ী প্রশিক্ষণ শিবির। এক সপ্তাহ ব্য়াপী এই শিবিরে থাকছেন নীতীশ রানা, রিঙ্কু সিং, বরুণ চক্রবর্তী, সুযশ শর্মা, অনুকূল রায়, বৈভব অরোরা, চেতন সাকারিয়া, সাকিব হুসেইন ও রমনদীপ সিংরা। মুম্বইয়ের পর্ব মিটিয়ে কেকেআর ১৫ মার্চ চলে আসছে কলকাতায়। শুরু হয়ে যাচ্ছে মূল প্রাক-মরসুম শিবির। কেকেআর রিঙ্কুর একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে, রিঙ্কু নেটে বলে বলে চার-ছক্কা হাঁকাচ্ছেন। যেমনটা করে তিনি অভ্য়স্ত।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

তবে মারকাটারি ব্য়াটিং প্র্যাকটিসের পাশাপাশি, রিঙ্কুকে নিয়ে আবেগের সুনামিতে ভাসলেন নাইট নায়ক। অনুশীলনের পর রিঙ্কুকে ছেঁকে ধরেন একদল সমর্থক। অটোগ্রাফ-সেলফির আবদার তো মেটালেনই রিঙ্কু। পাশাপাশি এক খুদের কপালে অটোগ্রাফের দাবিও হাসি মুখে মেনে নেন ২০১৮ থেকে কেকেআরের সংসারে থাকা ছাব্বিশ বছরের আলিগড়ের ক্রিকেটার। ২২ মার্চ থেকে শুরু হচ্ছে সপ্তদশ আইপিএল। ঠিক পরের দিন অর্থাৎ ২৩ মার্চ শ্রেয়স আইয়ারদের অভিযান শুরু ইডেন গার্ডেন্সে। প্রতিপক্ষ প্য়াট কামিন্সের সানরাইজার্স হায়দরাবাদ। রিঙ্কুকে দেখার জন্য় মুখিয়ে কলকাতার ফ্য়ানরা।

আরও পড়ুন: Robin Minz | IPL 2024: নিলামে পেয়েছেন ১৮ গুণ বেশি দাম! ধোনি বলতে অজ্ঞান, কে এই 'ঝাড়খণ্ডের গেইল'?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.