Pujara-Rizwan: এক জার্সিতে পূজারা-রিজওয়ান! সোশ্যালে ভারত-পাক অনুরাগীদের উন্মাদনা

 চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও  মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) অভিষেক করলেন সাসেক্সের হয়ে!

Updated By: Apr 14, 2022, 09:06 PM IST
Pujara-Rizwan: এক জার্সিতে পূজারা-রিজওয়ান! সোশ্যালে ভারত-পাক অনুরাগীদের উন্মাদনা
পূজারা-রিজওয়ান এক জার্সিতে!

নিজস্ব প্রতিবেদন: ভারতের 'টেস্ট স্পেশ্যালিস্ট' চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটার মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) খেলছেন একই দলের হয়ে! বৃহস্পতিবার পূজারা-রিজওয়ান সাসেক্সের (Sussex) হয়ে অভিষেক করলেন। এদিন কাউন্টি চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ডিভিশনে সাসেক্স মুখোমুখি হয়েছে ডার্বিশায়ারের (Derbyshire) বিরুদ্ধে। ম্যাচের আগে সাসেক্স ডেবিউ ক্যাপ তুলে দেয় পূজারা-রিজওয়ানকে। এই দুই ক্রিকেটার একে অপরকে জড়িয়ে ছবি তুলেছেন। সেই ছবি সাসেক্স টুইট করেছে। 

ভারত-পাকিস্তানের ফ্যানরা দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের দুই ক্রিকেটারকে এক ফ্রেমে দেখে নিজেদের উন্মাদনা ধরে রাখতে পারেননি। সোশ্যালে তুমুল চর্চা হচ্ছে এই ছবি নিয়ে। সাসেক্স পূজারার পঞ্চম কাউন্টি চ্যাম্পিয়নশিপ ক্লাব। এর আগে ভারতের তারকা ব্যাটার ডার্বিশায়ার, ইয়র্কশায়ার (২ বার) ও নটিংহ্যামশায়ারের (Nottinghamshire) হয়ে খেলছেন। অন্যদিকে রিজওয়ান কেরিয়ারে প্রথমবার কাউন্টি ক্রিকেটের স্বাদ নিচ্ছেন। সাসেক্স তাদের প্রথম ম্যাচে হেরেছে। দ্বিতীয় ম্যাচে সাসেক্স দুই আন্তর্জাতিক তারকাকে পেয়েছে টিমে। সাসেক্সের হেড কোচ ইয়ান স্যালিসবারি ( Ian Salisbury) বলছেন যে, তিনি পূজারা-রিজওয়ান দুই বিশ্বমানের দুরন্ত ক্রিকেটারকে পেয়ে বাড়তি অক্সিজেন পেয়েছেন। তিনি আশা করছেন মাঠে ও মাঠের বাইরের পরিবেশটাই বদলে দেবেন পূজারা-রিজওয়ান।

আরও পড়ুন: Shubman Gill: ৫০০-৬০০ রান করবেন গিল! পাবেন অরেঞ্জ ক্যাপ, বলছেন বিপক্ষ দলের কোচ

আরও পড়ুন Dale Steyn: এই মুহূর্তে সেরা ব্যাটার কে? নাম জানালেন প্রোটিয়া কিংবদন্তি, তবে কোহলি নন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.