Shubman Gill: ৫০০-৬০০ রান করবেন গিল! পাবেন অরেঞ্জ ক্যাপ, বলছেন বিপক্ষ দলের কোচ

শুভমান গিলে (Shubman Gill) মোহিত মহম্মদ কাইফ (Mohammad Kaif)।

Updated By: Apr 14, 2022, 08:19 PM IST
Shubman Gill: ৫০০-৬০০ রান করবেন গিল! পাবেন অরেঞ্জ ক্যাপ, বলছেন বিপক্ষ দলের কোচ
শুভমান গিল

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারতীয় তারকা মহম্মদ কাইফ (Mohammad Kaif) ও দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals, DC) সাপোর্ট স্টাফ মহম্মদ কাইফ (Mohammad Kaif) বলছেন যে, গুজরাত টাইটান্সের (Gujarat Titans, GT) তারকা ব্যাটার শুভমান গিল (Shubman Gill) এই মরশুমে ৫০০-৬০০ রান করবেন। গিলের মাথায় উঠবে অরেঞ্জ ক্যাপ। গুজরাতের জার্সিতে আগুনে ফর্মে আছেন গিল। ৪ ম্যাচে এখনও পর্যন্ত ১৮৭ রান করেছেন তিনি। সর্বোচ্চ রান শিকারিদের তালিকায় আছেন ছয় নম্বরে। 

কাইফ এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, "গিল এই মরশুমে ৫০০-৬০০ রান করবে।  অরেঞ্জ ক্যাপের দৌড়ে থাকবে। প্রথম ম্যাচে গিল ভুল করে ফেলেছিল তৃতীয় বলেই আক্রমণাত্মক হতে গিয়ে। কোনও রান না করেই ওকে ফিরতে হয়। কিন্তু ও সেই ভুল করেনি। এটাই বুঝিয়ে দেয় যে, ও তরুণ তুর্কী। ওর মধ্যে সৌন্দর্য্য, টাচ এবং ক্লাস রয়েছে। ফাস্ট বোলিংয়ের বিরুদ্ধে দারুণ খেলে। স্পিনারদের বিরুদ্ধেও ওর ভাল ছয় মারতে পারে। একজন পরিপূর্ণ ব্যাটার হিসাবে গিলের হাতে সবরকম শট আছে।"

কিছুদিন আগে গিলের প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রীও। তিনি বলেছিলেন যে, এই মুহূর্তে বিশ্বের সেরা তরুণ ক্রিকেটারদের মধ্যে তিনি একজন। ২০১৮-র নিলামে গিলকে ১.৮ কোটি টাকা দিয়ে কিনেছিল কেকেআর। দলের হয়ে ৫৮টি ম্যাচ খেলে ১৪১৭ রান করেছেন এই ডানহাতি ওপেনার। চলতি মরশুমে গিলকে আর রিটেইন করেনি কেকেআর। সাত কোটি টাকায় আহেমদাবাদের ফ্র্যাঞ্চাইজি ড্রাফটে নেয় গিলকে।

আরও পড়ুন: Dale Steyn: এই মুহূর্তে সেরা ব্যাটার কে? নাম জানালেন প্রোটিয়া কিংবদন্তি, তবে কোহলি নন!

আরও পড়ুনIPL 2022: ভুবির দিন শেষ! এবার এই পেসারের দিকেই তাকাক ভারত, পরামর্শ মঞ্জরেকরের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.