বার্সেলোনায় ফিরলেন রোনাল্ডিনহো, চুক্তি ১০ বছরের

বার্সায় ফিরলেন রোনাল্ডিনহো। হ্যাঁ, ঠিকই পড়লেন। বার্সেলোনায় ফের ফিরলেন ব্রাজিলের সুপারস্টার রোনাল্ডিনহো। চুক্তি আগামী ১০ বছরের জন্য। তবে, অবশ্যই ফুটবলার হিসেবে নয়। তিনি আগামী ১০ বছরের জন্য বার্সেলোনা ক্লাবের ব্র্যান্ড অ্যম্বাসাডর নিযুক্ত হলেন। প্যারিস সেন্ট জার্মেইন থেকে যখন প্রথমবার বার্সায় এসেছিলেন, তখন রিয়েল মাদ্রিদে চলছে গ্যালাকটিকো যুগ। চিরপ্রতিপক্ষ ক্লাবে তখন রাউল, জিদান, ফিগো, বেকহ্যাম, রবার্তো কার্লোসদের মতো একঝাঁক তারকা। কিন্তু সেই রিয়েল মাদ্রিদকেও তখন অবলীলায় হারাতো বার্সেলোনা। রোনাল্ডিনহোর জন্যই।

Updated By: Feb 3, 2017, 12:59 PM IST
বার্সেলোনায় ফিরলেন রোনাল্ডিনহো, চুক্তি ১০ বছরের

ওয়েব ডেস্ক: বার্সায় ফিরলেন রোনাল্ডিনহো। হ্যাঁ, ঠিকই পড়লেন। বার্সেলোনায় ফের ফিরলেন ব্রাজিলের সুপারস্টার রোনাল্ডিনহো। চুক্তি আগামী ১০ বছরের জন্য। তবে, অবশ্যই ফুটবলার হিসেবে নয়। তিনি আগামী ১০ বছরের জন্য বার্সেলোনা ক্লাবের ব্র্যান্ড অ্যম্বাসাডর নিযুক্ত হলেন। প্যারিস সেন্ট জার্মেইন থেকে যখন প্রথমবার বার্সায় এসেছিলেন, তখন রিয়েল মাদ্রিদে চলছে গ্যালাকটিকো যুগ। চিরপ্রতিপক্ষ ক্লাবে তখন রাউল, জিদান, ফিগো, বেকহ্যাম, রবার্তো কার্লোসদের মতো একঝাঁক তারকা। কিন্তু সেই রিয়েল মাদ্রিদকেও তখন অবলীলায় হারাতো বার্সেলোনা। রোনাল্ডিনহোর জন্যই।

আরও পড়ুন অজিদের ভারতে আসতেই মানা করে দিলেন কেভিন পিটারসেন!

৩৬ বছর বয়সী রোনাল্ডিনহো বার্সার কিংবদন্তি দলেও রয়েছেন। যে দলটি বিশ্বজুড়ে নানা প্রদর্শনী ম্যাচে খেলবে। তাঁর প্রাক্তন ক্লাব এমন সম্মাণ দিয়েছে বলে খুশি রোনাল্ডিনহোও।

আরও পড়ুন  আইপিএলে ক্রিকেটারদের নিলাম পিছিয়ে গেল বিসিসিআই-এর ডামাডোলে

 

.