হরভজনের মেয়েকে ছেলে বলে ক্ষমা চাইলেন সৌরভ!

"বেটা বহত সুন্দর হ্যায় ভাজ্জি... বহত পেয়ার দেনা"। হিনয়া নিয়ে করা এই টুইটের ভুল বুঝে সৌরভের পরের কমেন্ট, "মাফ করনা বেটি বহত সুন্দর হ্যায়...বুড়ো হয়ে যাচ্ছ ভাজ্জি।" 

Updated By: Nov 22, 2017, 01:24 PM IST
হরভজনের মেয়েকে ছেলে বলে ক্ষমা চাইলেন সৌরভ!

নিজস্ব প্রতিবেদন: টুইট বিভ্রাটে প্রিন্স অব কলকাতা! 'টার্বানেটর' হরভজনের মেয়েকে ছেলে ভেবে টুইট 'দাদি'র। ভুল শুধরে পর মুহূর্তেই ক্ষমা চাইলেন মহারাজ। সম্প্রতি পঞ্জাবের স্বর্ণ মন্দিরে গিয়েছিলেন ভারতের একসময়ের তারকা স্পিনার। সঙ্গে ছিল মেয়ে হিনয়া এবং গীতা। ২০ নভেম্বর স্বর্ণ মন্দিরে তোলা একটি ছবি টুইট করেন হরভজন। সেখানেই হিনয়াকে 'ছেলে ভেবে' টুইট করেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। যদিও নিজের ভুল বুঝতে বিশেষ সময় নেননি সৌরভ। ভুল শুধরে ফের টুইট করার পাশাপাশি ক্ষমা প্রার্থনা করেন তিনি।  

আরও পড়ুন- হাসিম আমলার সঙ্গে একাসনে বিরাট কোহলি

প্রথম টুইটে সৌরভ লিখেছিলেন, "বেটা বহত সুন্দর হ্যায় ভাজ্জি... বহত পেয়ার দেনা"। হিনয়া নিয়ে করা এই টুইটের ভুল বুঝে সৌরভের পরের কমেন্ট, "মাফ করনা বেটি বহত সুন্দর হ্যায়...বুড়ো হয়ে যাচ্ছ ভাজ্জি।" 

আরও পড়ুন- বিদ্যুৎ গতিতে রান নিতে বোল্টের শরণাপন্ন অজি ক্রিকেটাররা

সৌরভের এই টুইটের পরই মহারাজকে ধন্যবাদও জানান হরভজন। দাদা'র মেয়ে সানার জন্যও ভালবাসা জানান তিনি। ভাজ্জির টুইট, "আপনার আশীর্বাদের জন্য ধন্যবাদ দাদা... সানাকে অনেক ভালবাসা... আশা করছি শীঘ্রই আপনার সঙ্গে দেখা হবে।" 

 

.