Watch | Sourav Ganguly | CAB Election: সৌরভ কী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন? দেখুন কী বলছেন গৌতম ভট্টাচার্য

সৌরভ গঙ্গোপাধ্যায় সম্ভবত সিএবি সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন না! সাফ জানিয়ে দিলেন জি ২৪ ঘণ্টার এডিটর গৌতম ভট্টাচার্য। 

Updated By: Oct 23, 2022, 01:59 PM IST
 Watch | Sourav Ganguly | CAB Election: সৌরভ কী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন? দেখুন কী বলছেন গৌতম ভট্টাচার্য
সৌরভ কি লড়াই করছেন?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সিএবি সভাপতি (CAB President) পদে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন রবিবার অর্থাৎ আজ। প্রাক্তন বিসিসিআই সভাপতি (BCCI) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জানিয়েছিলেন, যে সিএবি সভাপতি পদের জন্য শনিবার তিনি মনোনয়ন জমা দেবেন। তবে গতকাল প্রায় সন্ধে ছ'টা নাগাদ ইডেন গার্ডেন্সে (Eden Gardens) পা রেখেও সৌরভ মনোনয়ন জমা দেননি। এখন প্রশ্ন সৌরভ কি আদৌ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন? দেখে নিন জি ২৪ ঘণ্টার এডিটর গৌতম ভট্টাচার্য (Gautam Bhattacharya) এই প্রসঙ্গে কী বলছেন! গৌতম জানাচ্ছেন যে, সম্ভবত সিএবি নির্বাচনে সৌরভ অংশ নিচ্ছেন না। সৌরভকে এখনও অনেকেই বোঝানোর চেষ্টা করছেন, যেন তিনি সিএবি প্রশাসনে প্রত্যাবর্তন করেন। প্রশাসক সৌরভের ভবিষ্যৎ অনিশ্চিত।

আরও পড়ুন: Sourav Ganguly | CAB Election: 'ইলেকশন হবে কিনা, সেটা শেষদিন বিকাল পাঁচটার মধ্যে বুঝতে পারব'!

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সিএবি নির্বাচন নিয়ে টানটান উত্তেজনা ও সাসপেন্স বজায় রয়েছে। রবিবার বঙ্গক্রিকেট নিয়ামক সংস্থায় মনোনয়ন জমা দেওয়ার শেষদিন। সৌরভের বিরোধী শিবির আদৌ প্রার্থী দেবে কিনা, সেটা যেমন স্পষ্ট হয়নি, তেমনই শাসক শিবিরের প্যানেলে কারা কারা থাকবেন, সেটা নিয়েও ধোঁয়াশা অব্যাহত। শোনা যাচ্ছে, শেষ মুহূর্তে নাকি শাসক শিবিরের প্যানেলে বড়সড় চমক থাকতে পারে। সৌরভের শেষ পর্যন্ত সিএবি সভাপতি লড়বেন কিনা সেটা এখনও স্পষ্ট নয়। দিন কয়েক আগে সৌরভ নিজে ঘোষণা করেছিলেন, তিনি সিএবি সভাপতি পদে নির্বাচনে লড়বেন। তাঁর বিরুদ্ধে নানারকম কুৎসা করা হচ্ছে, এর জবাব দিতেই সিএবি-তে কামব্যাক করতে চেয়েছিলেন মহারাজ। তারপরও অবশ্য সৌরভের আইসিসি-তে যাওয়া নিয়ে একটা জল্পনা ছিল। ২০ অক্টোবর আইসিসি চেয়ারম্যান নির্বাচনে মনোনয়ন দেওয়ার শেষদিন ছিল। সৌরভ মনোনয়ন না দেওয়ায় সে জল্পনায় ইতি পড়েছে। আপাতত যা পরিস্থিতি তাতে ভোট হলে সৌরভের সিএবি নির্বাচনে লড়ার কথা। তবে শেষপর্যন্ত তিনি লড়বেন কিনা, সেটা অবশ্য মহারাজই জানেন। আসলে ক্রিকেট যেমন অনিশ্চয়তার খেলা, ক্রিকেট রাজনীতিটাও তেমনই। আর সৌরভের কেরিয়ার জুড়ে যে একাধিক নাটকীয় পরিস্থিতি তৈরি হয়েছে সেটা তো ভারতীয় ক্রিকেট মহল খুব ভালো জানে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.