Sourav Ganguly | CAB Election: 'ইলেকশন হবে কিনা, সেটা শেষদিন বিকাল পাঁচটার মধ্যে বুঝতে পারব'!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: রবিবার মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জানিয়েছিলেন, তিনি সিএবি সভাপতি (CAB President) পদের জন্য শনিবার মনোনয়ন জমা দেবেন। তবে এদিন প্রায় সন্ধে ছ'টা নাগাদ ইডেন গার্ডেন্সে (Eden Gardens) পা রাখেন বিসিসিআই-এর (BCCI) প্রাক্তন সভাপতি। নিয়ম অনুসারে বিকেল পাঁচটার মধ্যে মনোনয়ন জমা দেওয়ার কথা ছিল। কিন্তু সৌরভ সেই সময়ের পর ইডেনে পা রাখেন। ফলে এই প্রক্রিয়া এখন ঝুলেই রইল। 

সিএবি নির্বাচন নিয়ে টানটান উত্তেজনা ও সাসপেন্স বজায় রয়েছে। রবিবার বঙ্গক্রিকেট নিয়ামক সংস্থায় মনোনয়ন জমা দেওয়ার শেষদিন। সৌরভের বিরোধী শিবির আদৌ প্রার্থী দেবে কিনা, সেটা যেমন স্পষ্ট হয়নি, তেমনই শাসক শিবিরের প্যানেলে কারা কারা থাকবেন, সেটা নিয়েও ধোঁয়াশা অব্যাহত। শোনা যাচ্ছে, শেষ মুহূর্তে নাকি শাসক শিবিরের প্যানেলে বড়সড় চমক থাকতে পারে। সৌরভের শেষ পর্যন্ত সিএবি সভাপতি লড়বেন কিনা সেটা এখনও স্পষ্ট নয়। 

আরও পড়ুন: Sourav Ganguly: ২৩ নয় ২২ অক্টোবর সিএবি সভাপতি পদের জন্য মনোনয়ন জমা দেবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

এদিন সন্ধের দিকে ইডেন ছাড়ার সময় সৌরভ অপেক্ষারত সংবাদ মাধ্যমকে বলে যান, 'কাল মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। বিকেল পাঁচটা পর্যন্ত মনোনয়ন জমা দেওয়া যাবে। ইলেকশন হবে কিনা সেটা কাল বিকেল পাঁচটার মধ্যে বুঝতে পারব।' 

সিএবির তরফে প্রথমে জানানো হয়, ২২ অক্টোবর মনোনয়ন জমা দেওয়ার শেষদিন। তবে পরে সেই সময়সীমা একদিন বাড়িয়ে ২৩ অক্টোবর করা হয়েছিল। এখন সবদিক বুঝে সৌরভ সভাপতি পদের জন্য একেবারে শেষ মুহূর্তে মনোনয়ন জমা দেন কিনা সেটাই দেখার। সূত্রের খবর, বঙ্গ ক্রিকেট নিয়ামক সংস্থার বর্তমান শাসক শিবির অর্থাৎ সৌরভের প্যানেল মনোনয়ন দেবে একেবারে শেষ মুহূর্তে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

দিন কয়েক আগে সৌরভ নিজে ঘোষণা করেছিলেন, তিনি সিএবি সভাপতি পদে নির্বাচনে লড়বেন। তাঁর বিরুদ্ধে নানারকম কুৎসা করা হচ্ছে, এর জবাব দিতেই সিএবি-তে কামব্যাক করতে চেয়েছিলেন মহারাজ। তারপরও অবশ্য সৌরভের আইসিসি-তে যাওয়া নিয়ে একটা জল্পনা ছিল। ২০ অক্টোবর আইসিসি চেয়ারম্যান নির্বাচনে মনোনয়ন দেওয়ার শেষদিন ছিল। সৌরভ মনোনয়ন না দেওয়ায় সে জল্পনায় ইতি পড়েছে। আপাতত যা পরিস্থিতি তাতে ভোট হলে সৌরভের সিএবি নির্বাচনে লড়ার কথা। তবে শেষপর্যন্ত তিনি লড়বেন কিনা, সেটা অবশ্য মহারাজই জানেন। আসলে ক্রিকেট যেমন অনিশ্চয়তার খেলা, ক্রিকেট রাজনীতিটাও তেমনই। আর সৌরভের কেরিয়ার জুড়ে যে একাধিক নাটকীয় পরিস্থিতি তৈরি হয়েছে সেটা তো ভারতীয় ক্রিকেট মহল খুব ভালো জানে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)        

English Title: 
Sourav Ganguly on nominating his name for CAB Election remains in dark cloud
News Source: 
Home Title: 

'ইলেকশন হবে কিনা, সেটা শেষদিন বিকাল পাঁচটার মধ্যে বুঝতে পারব'!

Sourav Ganguly | CAB Election: 'ইলেকশন হবে কিনা, সেটা শেষদিন বিকাল পাঁচটার মধ্যে বুঝতে পারব'!
Caption: 
সৌরভ গঙ্গোপাধ্যায় কি পরবর্তী সিএবি সভাপতি?
Yes
Is Blog?: 
No
Section: