WT20: 'মেন্টর' ধোনিকে নিয়ে বড় মন্তব্য করলেন গম্ভীর

ফের নীল জার্সিতে মাহি। শুরু করে দিয়েছেন তাঁর কাজ। 

Updated By: Oct 18, 2021, 07:19 PM IST
 WT20: 'মেন্টর' ধোনিকে নিয়ে বড় মন্তব্য করলেন গম্ভীর
এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপে (WT20) ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় রয়েছেন এমএস ধোনি (MS Dhoni)। চেন্নাই সুপার কিংসকে চতুর্থ বার আইপিএল ট্রফি জিতিয়েই তিনি সোজা ঢুকে পড়েছেন ভারতীয় দলের ড্রেসিংরুমে। ফের নীল জার্সিতে মাহি। শুরু করে দিয়েছেন তাঁর কাজ। 

ধোনির প্রাক্তন সতীর্থ গৌতম গম্ভীর (Gautam Gambhir) বলছেন যে, ধোনি আসায় ভারতের ইয়ং ব্রিগেড দারুণ উপকৃত হবে। ধোনির সঙ্গে দেশের জার্সিতে বহু যুদ্ধ জয়ের শরিক গম্ভীর। সচারচর তাঁর মুখে ধোনির স্তুতি শোনা যায় না। প্রাক্তন বিশ্বকাপ জয়ী ভারতীয় ওপেনার বিশ্বকাপের সম্প্রচারকারী চ্যানেলের একটি শোয়ে ধোনিকে নিয়ে কথা বললেন। প্রশংসাই করলেন প্রাক্তন সতীর্থের।

আরও পড়ুন: WT20: 'মেন্টর' হিসেবে Virat Kohli-র Team India-তে কাজ শুরু করে দিলেন Mahendra Singh Dhoni

আরও পড়ুন: Hardik Pandya: 'যতবার একটা কাঁধের প্রয়োজন হয়েছে, মাহি ভাইকে পেয়েছি'

গম্ভীর বলেন, "যে তরুণ ক্রিকেটাররা প্রথমবার বিশ্বকাপ খেলছে, তাদের জন্য ধোনির অভিজ্ঞতা অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। বিশ্বকাপ সম্পূর্ণ আলাদা একটা মঞ্চ। দলে এমন একজনকে দরকার যে, ওই ধাপটা অতিক্রম করে এসেছে। আমার মনে হয় এমএস ওর যাবতীয় অভিজ্ঞতা দলের তরুণ ব্রিগেডের সঙ্গে ভাগ করে নেবে।"

অন্যদিকে ধোনিকে 'মেন্টর' হিসেবে পেয়ে আপ্লুত বিরাট কোহলি। বিশ্বকাপ শুরু হওয়ার আগে প্রথামাফিক সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছিলেন ভারত অধিনায়ক। ধোনির অধিনয়কত্বে তিনি জাঁতীয় দলে সুযোগ পেয়েছিলেন। পরবর্তী সময় কোহলির নেতৃত্বে খেলেছেন 'ক্যাপ্টেন কুল'। এ বার কোহলির দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানোর জন্য ধোনির মস্তিস্ককে ব্যবহার করতে চাইছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বিসিসিআই (BCCI)।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.