Hardik Pandya: 'যতবার একটা কাঁধের প্রয়োজন হয়েছে, মাহি ভাইকে পেয়েছি'

ধোনিকে 'জীবনের কোচ' বলছেন পাণ্ডিয়া। 

Updated By: Oct 18, 2021, 04:35 PM IST
Hardik Pandya: 'যতবার একটা কাঁধের প্রয়োজন হয়েছে, মাহি ভাইকে পেয়েছি'

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপে (WT20) ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় রয়েছেন এমএস ধোনি (MS Dhoni)। চেন্নাই সুপার কিংসকে চতুর্থ বার আইপিএল ট্রফি জিতিয়ে তিনি ঢুকে পড়েছেন ভারতীয় দলের ড্রেসিংরুমে। ধোনির সঙ্গে একেবারের দাদা-ভাইয়ের সম্পর্ক হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya)। টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার বলছেন যে, বদলে যাওয়া পাণ্ডিয়ার নেপথ্যে রয়েছেন ধোনিই। 

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে পাণ্ডিয়া বলছেন, "ধোনি জানেন আমি মানুষটা কেমন। খুব গভীর ভাবে আমাকে চেনেন। ওঁর খুবই কাছের আমি। একমাত্র ধোনিই আমাকে শান্ত করতে পারে। টেলিভিশন শো নিয়ে বিতর্কের পর মাহি ভাই জানতেন যে, আমার তাঁর সমর্থন প্রয়োজন। আমার ক্রিকেট কেরিয়ারে যতবার একটা কাঁধের প্রয়োজন হয়েছে।  মাহি ভাইকে পেয়েছি। আমি তাঁকে কখনও এমএস ধোনি গ্রেটেস্ট হিসাবে দেখিনি। মাহি আমার ভাই। তাঁর প্রতি আমার অগাধ সম্মান ও শ্রদ্ধার কারণই হচ্ছে ওঁর সবসময় পাশে থাকা। আমাকে শুধু মাহি ভাই বুঝতে পারে।" 

আরও পড়ুন: WT20: Shikhar Dhawan-এর ব্যাটিং স্টান্স নকল করলেন Virat Kohli, ভিডিও ভাইরাল

 ধোনিকে 'জীবনের কোচ' বলছেন পাণ্ডিয়া। তবে ক্যাপ্টেন কুল বলতে নারাজ পাণ্ডিয়া। যদিও তার একটা যুক্তি দিয়েছেন তিনি। তিনি বলেন, "ধোনির সঙ্গে থাকলে কেউ পরিণত হতে শেখে। তাঁকে দেখে অনেক কিছু শেখার আছে। আমি ক্যাপ্টেন কুল শব্দে তাঁকে বাঁধতে চাই না। ওই শব্দটা তাঁকে মানায় না। আমার জন্য ধোনি সবসময় স্থিতিশীল এক ব্যক্তি। ধোনি বাইরে পা রাখলেই ছবি আর অটোগ্রাফের আবদার নিয়ে সবাই হাজির হয়ে যায়। মাঠের বাইরে কীভাবে ব্যবহার করতে হবে, সেটা আমি ধোনিকে দেখেই অনুকরণ করেছি। এখন আমি বাইরে বেরোলেই মুখে হাসি থাকে। দেখি না ক'জন রয়েছেন সেখানে।" পাণ্ডিয়া এও বলছেন যে, তিনি ধোনির থেকে বিনয়ী হওয়ার পাঠ নিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)