Gautam Gambhir | KKR | IPL 2024: 'উই লাভ জিজি' শব্দব্রহ্মে ফিরলেন ঘরে, কলকাতায় পা রেখে কী বললেন নাইট নায়ক?

Gautam Gambhir Reaches Kolkata Ahead Of  IPL 2024: গৌতম গম্ভীর চলে এলেন কলকাতায়। শুক্রবার বিকেল থেকে কেকেআরের সঙ্গে শুরু করে দেবেন কাজ।  

Updated By: Mar 14, 2024, 08:29 PM IST
Gautam Gambhir | KKR | IPL 2024: 'উই লাভ জিজি' শব্দব্রহ্মে ফিরলেন ঘরে, কলকাতায় পা রেখে কী বললেন নাইট নায়ক?
টিম হোটেলে গৌতম গম্ভীর, ছবি সৌজন্য়ে: কেকেআর নাইট ক্লাব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপামর কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ফ্য়ানদের জন্য় ২০২৩ সালের ২২ নভেম্বর তারিখটা ছিল ভীষণ স্পেশ্য়াল। তাঁদের প্রিয় প্রাক্তন ক্য়াপ্টেন গৌতম গম্ভীর (Gautam Gambhir) জুড়েছিলেন নাইটদের সঙ্গে। কেকেআরের আইপিএল জয়ী (২০১২, ২০১৪) একমাত্র অধিনায়ক আবার কেকেআরের ড্রেসিংরুমে। 

আরও পড়ুন: MS Dhoni | IPL 2024: দুয়ারে রেকর্ডগুচ্ছ; ৪২-এর মাহির দরকার 'ঐতিহাসিক' ৪৩! অপেক্ষায় পরপর নজির...

লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) সঙ্গে গোল্ডেন হ্য়ান্ডশেক করে গম্ভীর ফিরলেন চেনা ডেরায়। লখনউতে তিনি ঠিক যে কাজটা করতেন, কলকাতাতেও সেই একই কাজ করবেন। কেকেআরও গম্ভীরকে দলের মেন্টর হিসেবে নিয়োগ করেছে। কলকাতার 'ঘরের ছেলে' কাজ করবেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের (Chandrakant Pandit) সঙ্গে। সেই গম্ভীর চলে এলেন শহরে। আগামিকাল অর্থাৎ শুক্রবার থেকে কাজ শুরু করে দেবেন নাইটদের সঙ্গে।

(সাংবাদিকদের সঙ্গে হাসি মুখে কথোপকথন গম্ভীরের)

নীল রাউন্ড-নেক টি-শার্ট ও ধূসর রঙের কার্গো প্য়ান্ট পরে, গম্ভীর বিমানববন্দরে বাইরে পা রাখতেই কেকেআর ফ্য়ানরা 'উই লাভ জিজি' শব্দব্রহ্মে চারপাশ মাতিয়ে দেন। পঞ্চাশজনের মতো সমর্থকরা এদিন বিমানবন্দরে হাজির হয়েছিলেন গম্ভীরকে স্বাগত জানানোর জন্য়। এদিন সাংবাদিকদের সঙ্গে খানিকক্ষণ কথা বলেন গম্ভীর। তিনি বলেন, 'কলকাতা সবসময় আমার ঘর। কেকেআর আমার কাছে কোনও ফ্র্য়াঞ্চাইজি নয়, কেকেআর আবেগ। এত মানুষের উষ্ণ অভ্য়থর্নার জন্য় ধন্য়বাদ। আশা করি ট্রফি জেতার প্রত্য়াশা পূরণ করে সকলকে গর্বিত করতে পারব।'

আগামী ২৩ মার্চ কেকেআর আইপিএল অভিযান শুরু করছে। প্য়াট কামিন্সের সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে খেলতে নামবেন শ্রেয়স আইয়ার অ্য়ান্ড কোং। হাতে আর ঠিক ন'দিন। কেকেআর আগামি কাল বিকেল পৌনে পাঁচটা থেকে অনুশীলন শুরু করছে ইডেনে। নৈশালোকে প্র্যাকটিস চলবে রাত ন'টা পর্যন্ত। রিঙ্কু সিং, সুযশ শর্মারাও চলে এসেছেন শহরে। ২০০৮-১০ পর্যন্ত দিল্লি ডেয়ারডেভিলসে (অধুনা দিল্লি ক্য়াপিটালস) থাকার পর গম্ভীর ২০১১-২০১৭ পর্যন্ত ছিলেন নাইটদের সংসারে। আবার তিনি নাইট সদস্য়।

WATCH | Shreyas Iyer | IPL 2024: পিঠের চোটে আইপিএলে অনিশ্চিত, এদিকে রঞ্জি জিতে উদ্দাম নাচ শ্রেয়সের!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.