I League: করোনার কারণে স্থগিত আই লিগ, কী সিদ্ধান্ত নিল AIFF?

করোনার কোপে আই লিগ। 

Updated By: Dec 29, 2021, 11:14 PM IST
I League: করোনার কারণে স্থগিত আই লিগ, কী সিদ্ধান্ত নিল AIFF?
মারণ ভাইরাসের দাপটে থেমে গেল আই লিগ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অবশেষে আশঙ্কা সত্যি হল। করোনার (Covid 19) জন্য স্থগিত হল আই লিগের (I League) পরবর্তী রাউন্ডের ম্যাচ। বুধবার সকালেই আই লিগের টুইটারে জানানো হয়েছিল, কয়েকজন ফুটবলার করোনা আক্রান্ত হয়েছেন। সেই কারণে স্বাভাবিকভাবেই বর্তমানে স্থগিত থাকছে ম্যাচ। বিকেলে লিগ কমিটির (League Committee) জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে আই লিগের আগামী ছয়টি ম্যাচ স্থগিত করা হচ্ছে।

আই লিগের তরফ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, লিগ কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন ফেডারেশনের স্পোর্টস মেডিক্যাল কমিটির সদস্য ডক্টর হর্ষ মহাজন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বৈঠক হয়েছে। তাতে তিনি জানান, আগামী ৫-৭ দিন কোনও ভাবেই কোনও ফুটবলারের একে অপরের সংস্পর্শে আসা যাবে না। তিনি বলেন, করোনার ডেল্টা এবং ওমিক্রন ভ্যারিয়েন্ট দ্রুত মানুষের শরীরে ছড়িয়ে পড়ে। ডঃ মহাজনের এই পরামর্শের ভিত্তিতে, ৩০ এবং ৩১ ডিসেম্বর হতে চলা আই লিগের পরবর্তী রাউন্ডের ম্যাচ স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন: ISL 2021: ফর্মে ফিরলেন Roy Krishna, FC Goa-কে হারিয়ে তিনে উঠে এল ATK Mohun Bagan

আরও পড়ুন: Watch: Mohammed Siraj যখন Cristiano Ronaldo! কী বলছে Premier League?

আই লিগের তরফে প্রকাশিত ওই বিবৃতিতে আরও জানানো হয়েছে, আজ সকল ফুটবলার, স্টাফ এবং রেফারিদের করোনা পরীক্ষা করা হয়েছে। এবং ১ ও ৩ জানুয়ারিতে আবার পরীক্ষা হবে। ৪ জানুয়ারি সকলের করোনা পরীক্ষার ফল আসার পর, ফের বৈঠকে পরিস্থিতির পর্যালোচনা করবে এআইএফএফ (AIFF)। তারপরেই লিগ স্থগিত রাখা হবে, নাকি ফের চালু করা হবে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.