এক লাফে টিম ইন্ডিয়ার কোচ হতে রাজি এই হায়দরাবাদী

তিনি কোচ হলে বাড়তি সুবিধে পাবে টিম ইন্ডিয়া তারও ব্যাখ্যা দিয়ে...

Updated By: Jun 16, 2020, 05:31 PM IST
এক লাফে টিম ইন্ডিয়ার কোচ হতে রাজি এই হায়দরাবাদী

নিজস্ব প্রতিবেদন:  যখন ব্যাট হাতে বাইশ গজে দাপিয়ে বেড়াতেন তখন চলতেন আপন খেয়ালে। অজিত ওয়াড়েকরের পরবর্তী সফল অধিনায়কের তকমা লেগেছিল তাঁর গায়ে। তিনি ভারতের অন্যতম সেরা অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। খেলোয়াড় জীবনে তাঁর কব্জির মোচড়ে নেওয়া ফ্লিক দোলা দিয়ে যেত ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে। আজহারের ব্যাটিংয়ে থাকত শিল্পের ছোঁয়া। গড়াপেটার অভিযোগে নির্বাসিত হওয়ায় আজহারের শততম টেস্ট ম্যাচ খেলা আর হয় নি। আক্ষেপটা রয়ে গিয়েছে।

২০১২ সালে ম্যাচ গড়াপেটার অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন। বর্তমানে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। আবার টিম ইন্ডিয়ার সঙ্গে যুক্ত থাকার স্বপ্ন দেখেন আজ্জু। এবার তো বলেই দিলেন টিম ইন্ডিয়ার কোচের প্রস্তাব পেলে দ্বিতীয়বার ভাববেন না, এক লাফে ভারতীয় দলের কোচ হতে রাজি তিনি।

এক সাক্ষাত্কারে আজহার বলেন, "আমি ভারতের কোচ হতে রাজি। যদি দলের সঙ্গে কাজ করার সুযোগ পাই, কোনও ভাবনা চিন্তা না করে চোটের নিমেষে আমি হ্যাঁ বলে দেব। "  তিনি কোচ হলে বাড়তি সুবিধে পাবে টিম ইন্ডিয়া তারও ব্যাখ্যা দিয়ে আজহার বলেন, "আজকাল তো দলের সঙ্গে কত কোচই না থাকে! আমি যদি কোচ হই তাহলে আলাদা করে ব্যাটিং আর ফিল্ডিং কোচ রাখার প্রয়োজন নেই। তাই নয় কি? "

 

আরও পড়ুন - করোনা উদ্বেগের মাঝে টি-২০ বিশ্বকাপ আয়োজন 'অবাস্তব': ক্রিকেট অস্ট্রেলিয়া

.