চার পেসারকে প্রথমবার একসঙ্গে পেয়ে টগবগ করে ফুটছে টিম অস্ট্রেলিয়া

এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে চার পেসার নিয়ে ঝাঁপিয়ে পড়তে চলেছে অস্ট্রেলিয়া। এক সময় যেমন ওয়েস্ট ইন্ডিজের পেস ব্যাটারি, অস্ট্রেলিয়ার নিজেদের পেস ব্যাটারি এবং পাকিস্তানের পেস ব্যাটারি ছিল, প্রায় সেইরকমভাবেই এবার ইংল্যান্ডের পিচে চার পেসারকে এগিয়ে দিতে চাইছেন দলের কোচ জেমস লেম্যান। এই চার পেস বোলার হলেন, প্যাট কামিন্স, জোস হ্যাজেলউড, মিচেল স্টার্ক এবং জেমস প্যাটিনসন। দীর্ঘদিন বাদে চার পেস বোলারই চোটমুক্ত হয়ে একসঙ্গে দলে রয়েছেন। আর তাতেই আত্মবিশ্বাস অনেক বেড়ে গিয়েছে লেম্যানের।

Updated By: May 29, 2017, 01:38 PM IST
চার পেসারকে প্রথমবার একসঙ্গে পেয়ে টগবগ করে ফুটছে টিম অস্ট্রেলিয়া

ওয়েব ডেস্ক: এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে চার পেসার নিয়ে ঝাঁপিয়ে পড়তে চলেছে অস্ট্রেলিয়া। এক সময় যেমন ওয়েস্ট ইন্ডিজের পেস ব্যাটারি, অস্ট্রেলিয়ার নিজেদের পেস ব্যাটারি এবং পাকিস্তানের পেস ব্যাটারি ছিল, প্রায় সেইরকমভাবেই এবার ইংল্যান্ডের পিচে চার পেসারকে এগিয়ে দিতে চাইছেন দলের কোচ জেমস লেম্যান। এই চার পেস বোলার হলেন, প্যাট কামিন্স, জোস হ্যাজেলউড, মিচেল স্টার্ক এবং জেমস প্যাটিনসন। দীর্ঘদিন বাদে চার পেস বোলারই চোটমুক্ত হয়ে একসঙ্গে দলে রয়েছেন। আর তাতেই আত্মবিশ্বাস অনেক বেড়ে গিয়েছে লেম্যানের।

আরও পড়ুন বেন স্টোকসকে নিয়ে এই তথ্যগুলো সম্ভাবত আপনি জানেন না

চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে তিনি বলেছেন, 'এই প্রথম একসঙ্গে চারজনেক পাচ্ছি। ওরা সকলেই দুর্দান্ত বোলার। আর এই চারজন ছাড়াও আমাদের দলটাও এবার দুর্দান্ত।' সদ্য চোট থেকে ফিরে আসা মিচেল স্টার্ক বলেছেন, 'প্যাট চোটে ভূগছিল খুব। কিন্তু ওর বয়স এখন মাত্র ২৪ বছর। আমার ২৭ বছর। এবং আমিই ওদের মধ্যে সবথেকে বড়। আমরা চার পেসার মিলে চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুর্দান্ত শুরুটা করতে চাই। তারপর তো অ্যাসেজ রয়েছেই।' প্রাক্তন অজি ক্রিকেটার অ্যাডাম ভোজেস মিডলসেক্সের হয়ে এখন কাউন্টি খেলছেন। তিনি বলেছেন, 'যদি চার পেসারকে একসঙ্গে নিয়ে মাঠে নামে অস্ট্রেলিয়া, তাহলে ব্যাপারটা দারুণ উত্তেজক হবে।'

আরও পড়ুন  নতুন বল হাতে হার্দিক পাণ্ডিয়াকে দেখতে চাইছেন না অনেক প্রাক্তন ক্রিকেটাররাই

.