Virat Kohli: বিরাটের জন্মদিনে দুঃসংবাদ, ম্যাচের আগে চিন্তিত ফ্যানরা

বিরাট কোহলির জন্মদিনকে স্মরণীয় করে রাখতে, ভারত-দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের ম্যাচের আগে ইডেন গার্ডেনস মাঠে একটি বিশেষ অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছিল। বিশ্বকাপে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে ভারতের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির ভক্তদের জন্য এবার এল খারাপ খবর।

Updated By: Nov 5, 2023, 10:31 AM IST
Virat Kohli: বিরাটের জন্মদিনে দুঃসংবাদ, ম্যাচের আগে চিন্তিত ফ্যানরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে বিশ্বকাপ ২০২৩-এর ম্যাচটি কলকাতার ঐতিহাসিক ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হবে। দুই দেশের মধ্যে এই ম্যাচটি শুরু হবে ৫ নভেম্বর দুপুর ২টোয়। পাশাপাশি রবিবার টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির ৩৫তম জন্মদিন। বিরাট কোহলির জন্মদিনকে স্মরণীয় করে রাখতে, ভারত-দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের ম্যাচের আগে ইডেন গার্ডেনস মাঠে একটি বিশেষ অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছিল।

তবে বিশ্বকাপে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে ভারতের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির ভক্তদের জন্য এবার এল খারাপ খবর।

আরও পড়ুন: Hardik Pandya: 'এটা হজম করা কঠিন!' বিশ্বকাপ থেকে ছিটকে ভাঙা মনে লিখলেন হার্দিক

ভারত-আফ্রিকা ম্যাচের আগে কোহলির ভক্তদের জন্য দুঃসংবাদ

কলকাতার ঐতিহাসিক ইডেন গার্ডেনে বিরাট কোহলির জন্মদিন উপলক্ষে বড় কোনও আনুষ্ঠানিক উদযাপন হবে না। আসলে, আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বিরাট কোহলির জন্মদিনে ইডেন গার্ডেন্স মাঠের ভিতরে বড় উদযাপনের অনুমতি দেয়নি। তবে ক্রিকেট মাঠের বাইরেও বিরাট কোহলির এই জন্মদিনটিকে বিশেষ করে তুলতে পুরো প্রস্তুতি নিয়েছেন ভক্তরা।

হঠাৎ করেই এই পদক্ষেপ নিল আইসিসি

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) এই আকস্মিক সিদ্ধান্তে সবাই বিস্মিত। যদিও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ইডেন গার্ডেন মাঠের ভেতরে উদযাপনের অনুমতি দেয়নি। কিন্তু ভক্তরা বিরাট কোহলির জন্মদিনকে বিশেষ করে তুলতে বড় পরিকল্পনা করছেন। কলকাতার ইডেন গার্ডেনের বাইরে সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে বিরাট কোহলির জার্সি। ভক্তরাও সিদ্ধান্ত নিয়েছেন যে বিরাট কোহলির জন্মদিনে, যতটা সম্ভব বিরাট কোহলির জার্সি পরে স্টেডিয়ামে আসবেন তাঁরা।

আরও পড়ুন: Afghanistan | World Cup 2023: ডাচদের গুঁড়িয়ে সেমির স্বপ্ন আরও জোরাল করলেন আফগানরা

এছাড়া বিরাট কোহলির মুখোশও ব্যাপকভাবে বিতরণ করা হচ্ছে। শচীন টেন্ডুলকারের ৪৯তম ওয়ানডে সেঞ্চুরির রেকর্ড ভাঙাই আজ বিরাট কোহলির লক্ষ্যে থাকবে বলে মনে করছে সবাই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.