Hardik Pandya: 'এটা হজম করা কঠিন!' বিশ্বকাপ থেকে ছিটকে ভাঙা মনে লিখলেন হার্দিক

হার্দিকের গোড়ালির গ্রেড ১ লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। হার্দিক পান্ডিয়ার বদলে বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পাচ্ছেন তরুণ পেসার প্রসিদ্ধ কৃষ্ণা। 

Updated By: Nov 4, 2023, 05:53 PM IST
Hardik Pandya: 'এটা হজম করা কঠিন!' বিশ্বকাপ থেকে ছিটকে ভাঙা মনে লিখলেন হার্দিক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের বিরুদ্ধে চোটটাই কাল হল হার্দিক পান্ডিয়ার। বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন হার্দিক পান্ডিয়া। গোড়ালির চোট সারিয়ে বিশ্বকাপে আর ফেরা হল না ভারতীয় দলের তারকা অলরাউন্ডার পান্ডিয়ার। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বল করতে গিয়ে চোট পান তিনি। তারপর থেকেই আর খেলতে পারেননি হার্দিক। যদিও মনে করা হচ্ছিল যে সেমিফাইনালের আগে চোট সারিয়ে ফিরলেও ফিরতে পারেন তিনি। কিন্তু সেটা আর হল না। এবারের মত বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গেল হার্দিক পান্ডিয়ার জন্য। 

বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন হার্দিক। ভারতীয় ক্রিকেট টিমের তারকা অলরাউন্ডার নিজের ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন,"বিশ্বকাপের বাকি ম্যাচগুলি আমি মিস করতে চলেছি। এটা হজম করা সত্যিই কঠিন। তবে আমি মনে মনে দলের সঙ্গেই থাকব। প্রত্যেকটি খেলায় প্রতিটি বলে আমি তাদের সমর্থন করব। আমি নিশ্চিত এই দল আমাদের সবাইকে গর্বিত করবে। খারাপ সময়ে পাশে থাকার জন্য, শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ।"

উল্লেখ্য, বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বল করার পর লিটন দাসের স্ট্রেট ড্রাইভ পা দিয়ে ঠেকাতে যান হার্দিক। সেই সময়ই পায়ের গোড়ালিতে চোট লাগে। অষ্টম ওভারের তৃতীয় বল করার সময় চোট পান। মাঠেই যন্ত্রণায় ছটফট করতে দেখা যায় তাঁকে। মাঠের মধ্যেই বেশ কিছু সময় চিকিৎসা চলে তাঁর। কিন্তু সুরাহা না হওয়ায় মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাঁকে। শেষ ৩ বল করে ওভার শেষ করেন বিরাট কোহলি। সেই চোট সারানোর জন্য বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেও যান হার্দিক। কিন্তু তবুও লাভ হল না কিছুই। বিশ্বকাপ থেকে ছিটকেই যেতে হল পান্ডিয়াকে। হার্দিকের গোড়ালির গ্রেড ১ লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। 

হার্দিক পান্ডিয়ার বদলে বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পাচ্ছেন তরুণ পেসার প্রসিদ্ধ কৃষ্ণা। তালিকায় অক্ষর প্যাটেল, শিবম দুবেদের মতো অলরাউন্ডারের নাম থাকলেও শেষ পর্যন্ত প্রসিদ্ধ কৃষ্ণার উপরই আস্থা রেখেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দক্ষিণ আফ্রিকা ম্যাচের পরই এই ডান হাতি পেসার ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন বলে খবর।

আরও পড়ুন, Purulia: এশিয়া কাপ খেলার স্বপ্নভঙ্গ, মর্মান্তিক দুর্ঘটনায় অকালেই ঝরে গেলেন বাংলার উদীয়মান ক্রিকেটার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.