প্রথম ইনিংসে ৪৯ রানে পিছিয়ে ভারত, বিরাট ব্যতিক্রমী আউট!

রাজকোটে প্রথম টেস্টে ইংল্যান্ডের প্রথম ইনিংসে করা ৫৩৭ রানের জবাবে ৪৮৮ রানে নিজেদের প্রথম ইনিংস শেষ করল ভারত। পিছিয়ে থাকতে হল ৪৯ রানে। প্রথম ইনিংসে তিন ইংরেজ ব্যাটসম্যান সেঞ্চুরি করেছিলেন। তার জবাবে দুজন ভারতীয় সেঞ্চুরি করলেন। পূজারা এবং বিজয়। এদিন অধিনায়ক বিরাট কোহলি অবশ্য হিট উইকেট করে আউট হলেন! তাঁর অবদান ৪০ রান। দ্বিতীয় ভারতীয় অধিনায়ক হিসেবে বিরাট কোহলি হিট উইকেট হলেন।

Updated By: Nov 12, 2016, 04:12 PM IST
 প্রথম ইনিংসে ৪৯ রানে পিছিয়ে ভারত, বিরাট ব্যতিক্রমী আউট!

ওয়েব ডেস্ক: রাজকোটে প্রথম টেস্টে ইংল্যান্ডের প্রথম ইনিংসে করা ৫৩৭ রানের জবাবে ৪৮৮ রানে নিজেদের প্রথম ইনিংস শেষ করল ভারত। পিছিয়ে থাকতে হল ৪৯ রানে। প্রথম ইনিংসে তিন ইংরেজ ব্যাটসম্যান সেঞ্চুরি করেছিলেন। তার জবাবে দুজন ভারতীয় সেঞ্চুরি করলেন। পূজারা এবং বিজয়। এদিন অধিনায়ক বিরাট কোহলি অবশ্য হিট উইকেট করে আউট হলেন! তাঁর অবদান ৪০ রান। দ্বিতীয় ভারতীয় অধিনায়ক হিসেবে বিরাট কোহলি হিট উইকেট হলেন।

আরও পড়ুন দক্ষিণ আফ্রিকা তো অস্ট্রেলিয়াকে লজ্জায় ফেলে দিল!

রাহানে অবশ্য রান পেলেন না। করেন ১৩। তবে, রবিচন্দ্রন অশ্বিনের ব্যাট থেকে বড় রানই এলো। অশ্বিন করেন ৭০ রান। ঋদ্ধিমান সাহা আউট হন ৩৫ রান করে। রবীন্দ্র জাদেজার অবদান ১২ রান। ইংরেজদের হয়ে চার উইকেট পেয়েছেন আদিল রশিদ। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ইংল্যান্ডের রান এই মুহূর্তে বিনা উইকেটে ৭৫।

আরও পড়ুন  আমেরিকান প্রেসিডেন্টের WWE-এর মঞ্চে কুস্তিটা দেখেছেন?

 

.