শ্রীলঙ্কা সফরেই চোট সারিয়ে ভারতীয় দলে ফিরতে চান মূরলী বিজয়

গোটা দশম আইপিএলেই খেলা হয়নি তাঁর। মূরলী বিজয়। কব্জির চোটের জন্য খেলতে পারেননি দশম আইপিএলে। তবে, মাঝের সময়টা বসে থাকেননি ভারতীয় দলের এই স্টাইলিস ওপেনিং ব্যাটসম্যান। বরং, এনসিএ-র ট্রেনার রজনীকান্তের তত্বাবধানে জোর কদমে মাঠে ফেরার প্রস্তুতি চালাচ্ছেন বিজয়। সামনের মাসেই শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করা হবে। তার আগে নিজেকে পুরোপুরি ফিট করে ফের আন্তর্জাতিক ক্রিকেট মাঠে ফিরতে চাইছেন তিনি।

Updated By: Jun 17, 2017, 02:43 PM IST
শ্রীলঙ্কা সফরেই চোট সারিয়ে ভারতীয় দলে ফিরতে চান মূরলী বিজয়

ওয়েব ডেস্ক: গোটা দশম আইপিএলেই খেলা হয়নি তাঁর। মূরলী বিজয়। কব্জির চোটের জন্য খেলতে পারেননি দশম আইপিএলে। তবে, মাঝের সময়টা বসে থাকেননি ভারতীয় দলের এই স্টাইলিস ওপেনিং ব্যাটসম্যান। বরং, এনসিএ-র ট্রেনার রজনীকান্তের তত্বাবধানে জোর কদমে মাঠে ফেরার প্রস্তুতি চালাচ্ছেন বিজয়। সামনের মাসেই শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করা হবে। তার আগে নিজেকে পুরোপুরি ফিট করে ফের আন্তর্জাতিক ক্রিকেট মাঠে ফিরতে চাইছেন তিনি।

আরও পড়ুন আমির সোহেলের দাবিতে ফের ক্রিকেটে ম্যাচ গড়াপেটায় উঠে এল পাকিস্তানের নাম

মূরলী বিজয় বলেছেন, 'এনসিএ-র ট্রেনার রজনীকান্তের প্রতিটা কথা মেনে চলছি। এখনও আমার চোট সারিয়ে সেরে ওঠার প্রস্তুতি চলছে। আশা করছি,ন শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করার আগেই আমি পুরোপুরি ফিট হয়ে যাব। তবে, আমার কোনও অতিরিক্ত তাড়াহুড়ো নেই। অস্ত্রোপচারের পর মাঠে ফিরতে চাইছি। অযথা তাড়াহুড়ো করে কিছু হবে না। বরং, ডাক্তারদের পরামর্শ নিয়েই চলব আগামী দিনগুলোয় ।'

আরও পড়ুন  ওয়েস্ট ইন্ডিজ সফরে দলে না থাকার কারণ ফিটনেস নয়, বললেন বুমরাহ

.