ইডেনে তৃতীয় একদিনের ম্যাচে ইংল্যান্ড পাচ্ছে না অ্যালেক্স হেলসকে

তিন ম্যাচের একদিনের ম্যাচের সিরিজে দুটো ম্যাচ হয়েছে। পুনে এবং কটকে দুটো ম্যাচই জিতেছে ভারত। রবিবার বাকি শুধু ইডেনে সিরিজের শেষ ম্যাচ। যেটা ভারতের কাছে নিয়মরক্ষার। আর ইংরেজদের কাছে সম্মাণের। কিন্তু এমন ম্যাচে মাঠে নামার আগে খারাপ খবর ইংল্যান্ড শিবিরে। দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান অ্যালেক্স হেলস চোটের জন্য খেলতে পারবেন না ইডেনে। কটকেই দ্বিতীয় একদিনের ম্যাচে খেলার সময় ডান হাতে চোট পেয়েছিলেন হেলস।

Updated By: Jan 21, 2017, 04:49 PM IST
ইডেনে তৃতীয় একদিনের ম্যাচে ইংল্যান্ড পাচ্ছে না অ্যালেক্স হেলসকে

ওয়েব ডেস্ক: তিন ম্যাচের একদিনের ম্যাচের সিরিজে দুটো ম্যাচ হয়েছে। পুনে এবং কটকে দুটো ম্যাচই জিতেছে ভারত। রবিবার বাকি শুধু ইডেনে সিরিজের শেষ ম্যাচ। যেটা ভারতের কাছে নিয়মরক্ষার। আর ইংরেজদের কাছে সম্মাণের। কিন্তু এমন ম্যাচে মাঠে নামার আগে খারাপ খবর ইংল্যান্ড শিবিরে। দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান অ্যালেক্স হেলস চোটের জন্য খেলতে পারবেন না ইডেনে। কটকেই দ্বিতীয় একদিনের ম্যাচে খেলার সময় ডান হাতে চোট পেয়েছিলেন হেলস।

আরও পড়ুন কেরিয়ারের সেরা দেড়শো রান করার পর কী বললেন কামব্যাক ম্যান যুবি?

ইসিবির পক্ষ থেকে বলে দেওয়া হয়েছে, 'অ্যালেক্স হেলসকে সিরিজের বাকি ম্যাচগুলোতে আর পাওয়া যাবে না। তাঁকে দেশে ফেরত পাঠানো হচ্ছে। কটকে দ্বিতীয় একদিনের ম্যাচে ক্যাচ ধরার সময় চোট পেয়েছে হেলস।' আগামী ২৬ তারিখ থেকে শুরু হচ্ছে টি২০ সিরিজ। সেই সিরিজে হেলসের পরিবর্তে কাকে দলে নেওয়া হবে, খুব শীঘ্রই ঘোষণা করবে ইসিবি।

আরও পড়ুন  আগামী বিশ্বকাপ পর্যন্ত অ্যাঞ্জেলো ম্যাথুজকেই নেতা রাখবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

.