INDIA vs PAKISTAN, Asia Cup 2023: হারের ভয়ে আমাদের দেশে আসছে না রোহিতের টিম ইন্ডিয়া! পিসিবি চেয়ারম্যানের বক্তব্যে হাসির রোল

পাকিস্তানের দাবি ছিল আসন্ন এশিয়া কাপের প্রথম রাউণ্ডের অন্তত চারটি ম্যাচ তাদের দেশে আয়োজন করতে দিতে হবে। তেমনটা না হলে এশিয়ান ক্রিকেট কাউন্সিল থেকে বেরিয়ে যাওয়ার কড়া হুমকি দিলেন পাক বোর্ডের চেয়ারম্যান নজম শেঠী।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 12, 2023, 07:08 PM IST
INDIA vs PAKISTAN, Asia Cup 2023: হারের ভয়ে আমাদের দেশে আসছে না রোহিতের টিম ইন্ডিয়া! পিসিবি চেয়ারম্যানের বক্তব্যে হাসির রোল
এশিয়া কাপ নিয়ে জটিলতা বজায় রয়েছে। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপ নিয়ে বিসিসিআই ও পিসিবি-র মধ্যে ঝামেলা কিছুতেই মিটছে না। এরমধ্যে আবার ভারতীয় দলকে নিয়ে হাস্যকর মন্তব্য করে বসলেন পাক বোর্ডের চেয়ারম্যান নজম শেঠী। তাঁর সেই বার্তা ভাইরাল হওয়ার পর থেকেই হাসছে গোটা ক্রিকেট দুনিয়া। 

নজম  শেঠী বলেন, "ভারতের ব্রিজ, ভলিবল, কবাডি দল পাকিস্তানে এসে খেলে গিয়েছে। তা হলে ক্রিকেট দলের পাকিস্তানে এসে খেলতে সমস্যা কোথায়? আমার মনে হয় ভারতের মাটিতে বা পাকিস্তানের মাটিতে আমাদের কাছে হেরে যাওয়ার ভয় রয়েছে ওদের মনে। তাই জন্যেই আসতে চাইছে না।"

পাকিস্তানের দাবি ছিল আসন্ন এশিয়া কাপের প্রথম রাউণ্ডের অন্তত চারটি ম্যাচ তাদের দেশে আয়োজন করতে দিতে হবে। তেমনটা না হলে এশিয়ান ক্রিকেট কাউন্সিল থেকে বেরিয়ে যাওয়ার কড়া হুমকি দিলেন পাক বোর্ডের চেয়ারম্যান নজম শেঠী। এবারের এশিয়া কাপ হওয়ার কথা ছিল পাকিস্তানে। কিন্তু ভারতীয় বোর্ড পরিষ্কার বলে দেয় যে, তারা পাকিস্তানে গিয়ে এশিয়া কাপ খেলবে না। বরং এশিয়া কাপ অন‌্যত্র সরিয়ে নিয়ে যেতে হবে।

আরও পড়ুন: India VS Pakistan, Asia Cup 2023: জটিলতা বাড়ছে, এবার এশিয়ান ক্রিকেট কাউন্সিল থেকে বেরিয়ে আসার হুমকি দিল পাকিস্তান

আরও পড়ুন: Imran Khan Arrest: 'কাপ্তান'-এর গ্রেফতারে জ্বলছে পাকিস্তান, ফুঁসছেন আক্রম-ওয়াকার-শোয়েবরা

সমাধান হিসেবে হিসেবে প্রথমে পাকিস্তান 'হাইব্রিড মডেল' সামনে নিয়ে আসে। যেখানে ভারত নিজেদের ম‌্যাচ অন‌্যত্র খেলবে। আর পাকিস্তানে হবে বাকি দেশের ম‌্যাচ। কিন্তু এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বাকি‌ সদস‌্যরা সেই প্রস্তাব পত্রপাঠ খারিজ করে দেয়। সূত্র মারফত জানা গিয়েছিল, এই প্রস্তাবে সায় ছিল না ভারতেরও। এশিয়া কাপ একেবারে অন্য কোনও দেশের সরিয়ে দেওয়া হোক, সেটাই বিসিসিআই-এর দাবি ছিল। 

এর পরেই পাকিস্তান বোর্ড 'হাইব্রিড মডেল' নিয়ে প্ল‌্যান বি নিয়ে আসে। যেখানে বলা হয়, অন্তত প্রথম রাউন্ডের চারটে ম‌্যাচ দিতে হবে পাকিস্তানকে। কিন্তু এশিয়ান ক্রিকেট কাউন্সিল খারিজ করে দেয়। এরপরেই পাকিস্তান দাবি করে বসে যে বাবর আজমরা এশিয়া কাপ খেলবে না। এমনকি এশিয়ান ক্রিকেট কাউন্সিল ছেড়েও বেরিয়ে যাবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.