সোমবার ভোরে কোপার মেগা ফাইনালের আগে চোট সমস্যায় আর্জেন্টিনা

সোমবার ভোরে কোপার মেগা ফাইনালের আগে চোট সমস্যায় আর্জেন্টিনা শিবির। মেগা ফাইনালে ঘোরতর অনিশ্চিত তারকা মিডফিল্ডার অ্যাঞ্জেল দি মারিয়া। পানামা ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল প্যারিস সেন্ট জার্মেইনের এই মিডফিল্ডারকে। তারপর থেকে আর মাঠে নামা হয়নি দি মারিয়ার। বৃহস্পতিবার অনুশীলনে নামলেও তা শেষ না করেই উঠে যেতে হয় তারকা মিডফিল্ডারকে। ফলে মনে করা হচ্ছে যে বিশ্বকাপের ফাইনালের মতই কোপা ফাইনালেও দি মারিয়াকে ছাড়াই নামতে হবে আর্জেন্টিনাকে।

Updated By: Jun 24, 2016, 04:11 PM IST
সোমবার ভোরে কোপার মেগা ফাইনালের আগে চোট সমস্যায় আর্জেন্টিনা

ওয়েব ডেস্ক: সোমবার ভোরে কোপার মেগা ফাইনালের আগে চোট সমস্যায় আর্জেন্টিনা শিবির। মেগা ফাইনালে ঘোরতর অনিশ্চিত তারকা মিডফিল্ডার অ্যাঞ্জেল দি মারিয়া। পানামা ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল প্যারিস সেন্ট জার্মেইনের এই মিডফিল্ডারকে। তারপর থেকে আর মাঠে নামা হয়নি দি মারিয়ার। বৃহস্পতিবার অনুশীলনে নামলেও তা শেষ না করেই উঠে যেতে হয় তারকা মিডফিল্ডারকে। ফলে মনে করা হচ্ছে যে বিশ্বকাপের ফাইনালের মতই কোপা ফাইনালেও দি মারিয়াকে ছাড়াই নামতে হবে আর্জেন্টিনাকে।

কনুইয়ের চোটের কারণে খেলতে পারবেন না লাভেজ্জিও। শুধু দি মারিয়া বা লাভেজ্জিই নন,চোটের কারণে অনিশ্চিত নিকোলাস গাইতান,মার্কো রোহো,অগুস্তো ফার্নান্ডেজ। সব মিলিয়ে কোপা ফাইনালের আগে মিনি হাসপাতাল আর্জেন্টিনা শিবির ।

 

.