IPL 2022, KKR: বিরাট ধাক্কা নাইট শিবিরে! প্রথম পাঁচ ম্য়াচে নেই এই দুই সুপারস্টার

অ্যারন ফিঞ্চ (Aaron Finch) ও প্যাট কামিন্সকে (Pat Cummins) বাদ দিয়েই প্রথম পাঁচ ম্যাচ খেলবে কেকেআর (KKR)।

Updated By: Mar 23, 2022, 06:24 PM IST
IPL 2022, KKR: বিরাট ধাক্কা নাইট শিবিরে! প্রথম পাঁচ ম্য়াচে নেই এই দুই সুপারস্টার
চিন্তায় কেকেআর শিবির!

নিজস্ব প্রতিবেদন: আগামী ২৬ মার্চ আইপিএলের (IPL 2022) উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। খেলা শুরুর আগেই বড় ধাক্কা খেল কেকেআর (KKR)। শুধু প্রথম ম্যাচেই নয়, কেকেআর প্রথম পাঁচ ম্যাচে পাচ্ছে না দুই অজি সুপারস্টার অ্যারন ফিঞ্চ (Aaron Finch) ও প্যাট কামিন্সকে (Pat Cummins)। বুধবার সাংবাদিক বৈঠকে জানিয়ে দিলেন নাইটদের মেন্টর ডেভিড হাসি (David Hussey)।

হাসি এদিন বলেন, "কামিন্স-ফিঞ্চকে না পাওয়া নিঃসন্দেহে বড় চিন্তার বিষয়। একটা টিম চায় তাদের সেরা প্লেয়ারদের পেতে। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটের কথাও মাথায় রাখতে হবে। প্রতিটি ক্রিকেটারই দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে চায়। ফলে তাদের দায়বদ্ধতা থেকে যায়। আমার মনে হয় কামিন্স-ফিঞ্চ কেকেআরের হয়ে প্রথম পাঁচটি ম্যাচ খেলতে পারবে না। কিন্তু ওরা ফিট হয়েই এবং প্রস্তুত হয়েই নামবে মাঠে। একবার ওরা মাঠে নামলে ড্রেসিংরুমের সঙ্গে একদম খাপ খাইয়ে নেবে। দু'জনেই কোয়ালিটি ক্রিকেটার।"  

এই মুহূর্তে অস্ট্রেলিয়া রয়েছে পাকিস্তানে। ২৪ বছর পর অস্ট্রেলিয়া এসেছে পাকিস্তান সফরে। খেলছে পূর্ণাঙ্গ সিরিজ। দুই দেশের মধ্যে তিনটি টেস্ট, সমসংখ্যক ওয়ানডে ও একটি টি-২০ ম্যাচ রয়েছে। অস্ট্রেলিয়ার সফর শেষ হবে ৫ এপ্রিল। কেকেআরের পঞ্চম ম্যাচ রয়েছে ১০ এপ্রিল। অজি ক্রিকেটাররা পাকিস্তান থেকে ভারতে এসে কয়েকদিন বায়ো-বাবল বিধি মেনে নিভূতবাসে থাকবেন। তারপর তাঁদের নির্বাচনের কথা ভাবা হবে।"

আরও পড়ুন: Asia Cup 2023: আগামী বছর মার্চ-এপ্রিলে এশিয়া কাপ হতে পারে বাংলাদেশ

আরও পড়ুন: IPL 2022: কবে মাঠে নামবেন Suryakumar Yadav? আপডেট দিলেন Rohit Sharma

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.