IPL 2022: নিন্দুকদের জবাব দিয়ে, আস্থার মূল্য দিতে চান KKR-এর Andre Russell

নিভৃতবাস কাটিয়ে ইতিমধ্যেই অনুশীলনেও নেমে পড়েছেন তিনি। চেনা মেজাজেই দেখা যাচ্ছে তাঁকে। অবলীলায় ছয়-চার হাঁকাচ্ছেন। নেট ছিঁড়ে বল গিয়ে পড়ছে গ্যালারিতে।   

Updated By: Mar 21, 2022, 04:06 PM IST
IPL 2022: নিন্দুকদের জবাব দিয়ে, আস্থার মূল্য দিতে চান KKR-এর Andre Russell
নেটে মারমুখী মেজাজে 'দ্রে রাস'। ছবি: কেকেআর

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজের যুদ্ধে ব্যাট হাতে নিয়ে নামলেই গ্যালারি থেকে একটাই স্লোগান উঠত 'দ্রে রাস...দ্রে রাস...'। তবে শুধু ব্যাটিং ঝড় নয়, দলের প্রয়োজনে বল হাতেও জ্বলে উঠেছেন অনেকবার। কিন্তু গত দুই মরসুম তাঁর ব্যাট শান্ত থেকেছে। তবে তাতে কি! কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) টিম ম্যানেজমেন্ট এই ক্যারিবিয়ানের উপর আস্থা হারায়নি। গত দুই বছর চোটের জন্য একাধিক ম্যাচ খেলতে না পারলেও তাঁকে ধরে রেখেছিলেন নাইট কর্তারা। তাই এ বারের আইপিএল-এ (IPL 2022) নামার আগে নিন্দুকদের জবাব দিয়ে, টিম ম্যানেজমেন্টের আস্থার দাম দিতে চান আন্দ্রে রাসেল (Andre Russell)।

প্রতিবারের মতো এ বারও নাইট শিবিরে পা রেখেই ভক্তদের আশ্বাস দিয়েছিলেন রাসেল। সদর্পে বলেছিলেন, 'দ্রে রাস এসে গিয়েছে। আর কোনও চিন্তা নেই।' নিভৃতবাস কাটিয়ে ইতিমধ্যেই অনুশীলনেও নেমে পড়েছেন তিনি। চেনা মেজাজেই দেখা যাচ্ছে তাঁকে। অবলীলায় ছয়-চার হাঁকাচ্ছেন। নেট ছিঁড়ে বল গিয়ে পড়ছে গ্যালারিতে। খেলা চলার সময় এ ভাবেই বিপক্ষের বোলিং একটা সময় ধ্বংস করতেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। সেই সোনার সময় আবার ফিরিয়ে আনতে মরিয়া 'দ্রে রাস'। এবারের আইপিএলেও তাঁর ব্যাট চলবে বলেই মনে করছেন ভক্তরা। যখনই দরকার তখনই হাত ঘুরিয়ে উইকেট তুলে নেবেন বা ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ক্যাচ ধরবেন। সবসময়েই কিছু না কিছু করতে দেখা যায় রাসেলকে। 

রাসেলের রাজকীয় আগমন নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছে কেকেআর। সেই ভিডিওতে রাসেল নিন্দুকদের জবাব দিয়ে বলেছেন, 'চুপ আমি এসে গিয়েছি। গত দুই মরসুম আমার ভাল যায়নি। চোট নিয়ে অনেক সমস্যা হয়েছিল। আমার কার্যকারিতা নিয়েও অনেক কথা হয়েছে। তবে সেটা নিয়ে আমি একেবারেই মাথা ঘামাচ্ছি না। কারণ দিনের শেষে পারফরম্যান্স শেষ কথা। আর কীভাবে পারফরম্যান্স করতে হয় সেটা আমি ভালভাবেই জানি।' এরপরেই তিনি জার্সিতে থাকা লোগোর দিকে আঙুল দেখিয়ে বলেন, 'এই লোগো আমার হৃদয়ের সঙ্গে জড়িয়ে রয়েছে। সেটা টিম ম্যানেজমেন্ট জানে। আর তাই আমার উপর সবাই ভরসা দেখিয়েছে। এ বার সেই ভরসার মূল্য মেটাতে চাই। এই মরসুম শুরু হওয়ার আগে মানসিক দিক থেকে ভাল জায়গায় আছি। তাই নিজের পুরনো ফর্ম দেখিয়ে দলের প্রধান অস্ত্র হতে চাই।' রাসেলের এই বার্তাকে অনেকেই হুঙ্কার বলে মনে করছেন।

এ দিকে, আইপিএলের পঞ্চদশ সংস্করণের আগে নাইট রাইডার্সে যেন বদলের ছোঁয়া। মেগা নিলামে দলের খোলনলচে বদলে একেবারে নতুন করে শুরু করার সিদ্ধান্ত নিয়েছে নাইট শিবির। আগের মরসুমে ব্যর্থ হওয়া সিনিয়রদের বিদায় দিয়ে এ বার দলে আনা হয়েছে নতুন তারকাদের। নতুনত্বের সঙ্গে তাল মিলিয়ে এই মরসুমের জার্সিতেও এসেছে বদল। এসেছে অভিনবত্বের ছোঁয়া। শুক্রবার দোলের দিনই নতুন মরসুমের জার্সি প্রকাশ্যে এনেছিল কেকেআর। নাইটদের জার্সি উন্মোচন অনুষ্ঠানে হাজির ছিলেন খোদ অধিনায়ক শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। জার্সির মূল রং আগের মতোই বেগুনিই থাকছে। তবে এ বার আগের তুলনায় নীলচে আভা বেশি। অন্যদিকে আগের বারের লম্বা সোনালি স্ট্রিপ এবার আর থাকছে না। তার বদল হাত এবং কোমরের কাছে থাকছে সোনালি গোল স্ট্রিপ। এই নতুন আদলের জার্সি গায়ে চাপিয়ে নাইটদের ভাগ্য ফিরবে কিনা সেটাই দেখার। 

আরও পড়ুন: IPL 2022: DRS, Super Over থেকে ক্যাচ, একাধিক নতুন নিয়মে ক্রোড়পতি লিগ

আরও পড়ুন: IPL 2022: ছবিতে দেখুন ক্রোড়পতি লিগের সেরা ১০ বিতর্কিত ও চমকে দেওয়া ঘটনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.