IPL 2022: Irfan Pathan জানালেন CSK-তে Faf du Plessis-এর জায়গা নিতে পারেন কারা!

ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) পরিবর্তে একাধিক ক্রিকেটারকে বেছে নিতে পারে চেন্নাই সুপার কিংস (CSK)। বিকল্পের নাম জানিয়ে দিলেন ইরফান পাঠান ( Irfan Pathan)।

Updated By: Mar 21, 2022, 03:31 PM IST
IPL 2022: Irfan Pathan জানালেন CSK-তে Faf du Plessis-এর জায়গা নিতে পারেন কারা!
ফাফ দু প্লেসিসের বিকল্প হবেন কে?

নিজস্ব প্রতিবেদন: বিগত সাত বছর ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) অসাধারণ সার্ভিস পেয়ে এসেছে চেন্নাই সুপার কিংস (CSK)। সেই ফাফ এবার ৭ কোটি টাকায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অধিনায়ক। আইপিএলে এমএস ধোনির (MS Dhoni) দলে ফুল ফুটিয়েছেন ফাফ। বরাবর দুরন্ত ব্যাটিং আর চোখ ধাঁধানো ফিল্ডিংয়ে নিজের ছাপ রেখেছেন তিনি। এই নিয়ে কোনও সন্দেহ নেই যে, এই আইপিএলে (IPL 2022) চেন্নাই তাঁর রীতিমতো অভাব অনুভব করবে। গত মরশুমে চেন্নাইকে চ্যাম্পিয়ন করাতেও বড় অবদান রাখেন ফাফ। ১৬ ম্যাচে ৬৩৩ রান করেছিলেন তিনি।

এখন প্রশ্ন ফাফের পরিবর্তে কে ওপেন করবেন চেন্নাইয়ে? 'ইয়েলো আর্মি'র মাথাব্যথা কমিয়ে দিলেন ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান ( Irfan Pathan)। তিনি বলে দিচ্ছেন যে, ফাফের জায়গায় কে খেলতে পারেন! স্টার স্পোর্টস-এর শো 'গেম প্ল্য়ান'-এ প্রাক্তন সিএসকে ক্রিকেটার  ইরফান বলেন, "সিএসকে-র হাতে দু'টো বিকল্প আছে। নিউজিল্যান্ডের ওপেনার ডেভন কনওয়ে (Devon Conway) আছে ওদের। মহারাষ্ট্রের পিচ ওর ব্যাটিংয়ের জন্য ভাল হবে। ওয়াংখেড়ে এবং সিসিআই-এর পিচ অনেকটা বিদেশের মতো। কনওয়ে আরামসে খেলে দেবে। কিন্তু ওরা যদি কনওয়েকে না খেলায়, তাহলে রবিন উথাপ্পা (Robin Uthappa) রয়েছে। ও দুর্দান্ত ওপেনার। কনওয়েকে না খেলিয়ে উথাপ্পাকে খেলালে চেন্নাই একদম শুরু থেকে শ্রীলঙ্কার স্পিনার মহেশ থিকশানাকে খেলাতে পারবে। মহারাষ্ট্রের পিচে অ্যাডাম মিলনের পেস কার্যকরী হবে। এছাড়াও ব্র্য়াভো, মইন আলি আছে। চারটি স্লট ফাঁকা। কনওয়ে না খেললে মিস্ট্রি স্পিনার থিকশানা খেলবে।" এ বারের আইপিএল শুরু হচ্ছে ২৬ মার্চ থেকে। প্রথম ম্যাচেই মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই ও রানার্স কলকাতা। এবার দেখার প্রথম ম্যাচে চেন্নাই কী দল করে।

আরও পড়ুন: IPL 2022: KL Rahul জানালেন Punjab Kings ছাড়ার প্রকৃত কারণ

আরও পড়ুন: IPL 2022, Ricky Ponting: 'দলের তরুণ ক্রিকেটারদের সঙ্গে ব্রেকফাস্ট-লাঞ্চ-ডিনার করতে চাই'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.