IPL 2022: ফ্যানদের জন্য বিরাট সুখবর, আইপিএলে ফিরছে দর্শক! জেনে নিন টিকিটের দাম

কোভিড বিধি (COVID-19) মেনেই ২৫ শতাংশ দর্শক নিয়ে হবে আইপিএল (IPL 2022)

Updated By: Mar 23, 2022, 12:47 PM IST
IPL 2022: ফ্যানদের জন্য বিরাট সুখবর, আইপিএলে ফিরছে দর্শক! জেনে নিন টিকিটের দাম
মাঠে ফিরছে দর্শক

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2022) শুরুর ঠিক তিন দিন আগে ফ্যানদের সুখবর শোনাল বিসিসিআই (BCCI)। ক্রোড়পতি লিগে মাঠে ফিরছে দর্শক। বুধবার মেইল মারফত জানিয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। কোভিড (COVID-19) বিধি মেনে ২৫ শতাংশ দর্শক নিয়েই মহারাষ্ট্রে ৫৫টি লিগ ম্যাচ হবে। 

পনেরোতম আইপিএল শুরু হচ্ছে আগামী ২৬ মার্চ। মুম্বইয়ের ওয়াংখেড়েতে প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। বুধবার অর্থাৎ ২৩ মার্চ থেকেই ফ্যানরা আইপিএলের টিকিট কিনতে পারবেন আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট www.iplt20.comwww.BookMyShow.com থেকে। সিএসকে ও কেকেআর (CSK vs KKR) ম্যাচের টিকিটের দাম ধার্য করা হয়েছে ২৫০০, ৩০০০, ৩৫০০ ও ৪০০০ টাকা।

আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৯ মে। প্লে-অফ ও ফাইনাল মিলিয়ে মোট ৭৪টি ম্যাচ হবে। লিগ পর্যায়ের ৭০টি ম্যাচ রাখা হয়েছে মহারাষ্ট্রের দুই শহর মুম্বই এবং পুণেতে। প্লে-অফের ভেন্যু নির্ধারিত হবে পরে। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) ২০টি ম্যাচ হবে। ১৫টি ম্যাচ হবে মুম্বইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, CCI)। ডিওয়াই পাটিল স্টেডিয়ামে (DY Patil Stadium) ২০টি ম্যাচ হবে। পুণের এমসিএ আন্তর্জাতিক স্টেডিয়ামে (MCA International Stadium) হবে ১৫টি ম্যাচ।

আরও পড়ুন: পেশাদার টেনিসকে বিদায় জানালেন বিশ্বের এক নম্বর Ashleigh Barty

আরও পড়ুনIPL 2022: ছবিতে দেখুন ক্রোড়পতি লিগে সেরা ১০ ব্যাটারের তালিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.